মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

ফ্রান্স আওয়ামী লীগ’র সাংগঠনিক সম্পাদক আলী হোসেনের বাবা গুরুত্বর অসুস্থ : দোয়া কামনা



সিলেটের বিয়ানীবাজার উপজেলার সোপাতলা গ্রামের বিশিষ্ট শালিস ব্যক্তিত্ব ও ফ্রান্স আওয়ামী লীগ’র সাংগঠনিক সম্পাদক মো. আলী হোসেনের বাবা হাজী সিরাজ উদ্দিন গুরুতর অসুস্থ। তিনি গত ১৩ জুলাই তার নিজ বাড়িতে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হলে তাকে প্রথমে বিয়ানীবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

সেখানে তার অবস্থা গুরুতর দেখে উন্নত চিকিৎসার জন্য সিলেটে নিয়ে আসার পরামর্শ দেন সেখানের কর্তব্যরত ডাক্তাররা। পরবর্তীতে তাকে সিলেট ইবনে সিনা হাসপাতালে নিয়ে গেলে সেখানের কর্তব্যরত ডাক্তার নিউরো সার্জারী বিভাগের অধ্যাপক মো. নজরুল ইসলাম রোগ সনাক্তের জন্য নানা ধরণের পরিক্ষা নিরিক্ষার পর সকল রিপোর্ট দেখেন এবং তার ব্রেইন স্ট্রোক হয়েছে বলে সনাক্ত করেন।

বর্তমানে সিরাজ উদ্দিন সিলেট ইবনে সিনা হাসপাতালের ৮ম তলার ৮০২ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন। তার সুস্থতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন ফ্রান্স আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলী হোসেন ও তার পরিবার বর্গ।

এদিকে ফ্রান্স আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলী হোসেনের বাবার অসুস্থতার খবর পেয়ে তাকে দেখতে যান কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন সহ বিয়ানীবাজার ও সিলেটের বিভিন্ন মহলের নের্তৃবৃন্দ । বিজ্ঞপ্তি

UA-126402543-3