বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কমলগঞ্জে এলজিইডি প্রকৌশলী ও অফিস সহকারীর বিদায় সংবর্ধনা



আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ:: স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ ও অফিস সহকারী মো: আজহার উদ্দীন (বাদশা) এর চাকুরী থেকে অবসর গ্রহণ উপলক্ষে উপজেলা এলজিইডি’র উদ্যোগে এক বিদায় সংবর্ধনা প্রদান করা হয়।

রোববার বিকালে নবনির্মিত উপজেলা পরিষদের সভাকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।

এলজিইডি, কমলগঞ্জ’র উপ-সহকারী প্রকৌশলী মো: খালেদ আহমদ খাদেম’র সভাপতিত্বে ও সাংবাদিক শাহীন আহমদ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান মো: আব্দুল হান্নান, আদমপুর ইউপি চেয়ারম্যান মো: আবদাল হোসেন, উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথের সহধর্মিনী প্রধান শিক্ষক অনিমা রানী দেবী।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপ-সহকারী প্রকৌশলী মামুন ভূঁইয়া, পতনঊষার ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নারায়ণ মল্লিক সাগর, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোশাহীদ আলী, বিশিষ্ট ঠিকাদার হেলাল উদ্দিন, নোমান আহমদ, সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, এম, এ, ওয়াহিদ রুলু, সাজিদুর রহমান সাজু, মোনায়েম খান, এলজিইডি’র হিসাবরক্ষক জহিরুল হক, বিদায়ী উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ ও অফিস সহকারী মো: আজহার উদ্দীন (বাদশা)।

অনুষ্ঠানে বক্তারা এলজিইডি, কমলগঞ্জ উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ এর বর্ণাঢ্য কর্মময় জীবনের নানা দিক আলোকপাত করে বলেন, তিনি ছিলেন একজন নিবেদিতপ্রাণ, চৌকুস, পরিশ্রমী, দক্ষ, সৎ, নিষ্ঠাবান দেশপ্রেমিক কর্মকর্তা। তিনি তাঁর কর্মের মধ্যে কমলগঞ্জ উপজেলাবাসীর হৃদয়ের মণিকোঠায় চির জাগরুক হয়ে থাকবেন। তাঁর মতো সৎ ও নিষ্টাবান কর্মকর্তার আজ বড় অভাব রয়েছে। অফিস সহকারী মো: আজহার উদ্দীন (বাদশা)ও ছিলেন একজন পরিশ্রমী, সৎ ও নিষ্ঠাবান কর্মচারী।

অনুষ্ঠানে এলজিইডি, কমলগঞ্জ ও ঠিকাদারদের পক্ষ থেকে বিদায়ী দুজনে ক্রেষ্ট, মানপত্র ও উপহার সামগ্রী প্রদান করা হয়। সবশেষে উপস্থিত সকলকে মধ্যা‎হ্নভোজে‎ আপ্যায়িত করা হয়।

UA-126402543-3