বৃহস্পতিবার, ১৩ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ

কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুল’র প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন



ডেস্ক রিপোর্ট::  নগরীর বাগবাড়িতে ৯নং ওয়ার্ড কাউন্সিলর পদপ্রার্থী সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবী নজরুল ইসলাম বাবুল’র প্রধান নির্বাচনী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে। গতকাল শুক্রবার বাদ আছর দোয়া মাহফিল ও ফিতা কেটে কার্যালয়ের উদ্বোধন করেন ৯নং ওয়ার্ডের বিশিষ্ট মুরব্বী ও সুধিজনরা।

উদ্বোধন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় মুরব্বীরা তাদের বক্তব্যে বলেন,‘ ১৭ বছর ধরে একনায়কতন্ত্র চলছে ৯নং ওয়ার্ডে। দূর্নীতির করাল গ্রাসে উন্নয়ন থমকে পড়েছে এই ওয়ার্ডে।

এবার জনগন যে পরির্বতন চাইছে এটা তারই বহিপ্রকাশ। এই ওয়ার্ডে জোয়ার উঠেছে রেডিও মার্কার। ৩০ তারিখ রেডিও’র জয় না দেখা পর্যন্ত কেউ ঘরে ফিরে যাবেননা।’
উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে কাউন্সিলর নজরুল ইসলাম বাবুলের পিতা হাজী আফতাব মিয়া বলেন,‘ আমরা ব্যবসায়ীক পরিবারের সন্তান। হালাল ব্যবসা করে আমরা আজ সিলেটের দুটি বৃহৎ কোম্পানী মালিক। আমি কথা দিচ্ছি – আমার ছেলে নির্বাচিত হলে আমরা ৯ নং ওয়ার্ডের সেবকের ভূমিকায় নামবো।। আমার ছেলে বাবুলের স্বপ্ন পূরণে আমি তার পাশে থাকবো।’
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ৯ নং ওয়ার্ডের বিশিষ্ট মুরুব্বী কাউন্সিলর পদপ্রার্থী নজরুল ইসলাম বাবুলের’ পিতা হাজী আফতাব মিয়া, বাগবাড়ি এলাকায় বিশিষ্ট মুরুব্বী আবুল হোসেন হেনা মিয়া, মো: ছানাউল হক ছানা, মো: মনির মিয়া, নেহারীপাড়ার সুপরিচিত ব্যাক্তিত্ব্য হাজী শওকত আলী, সিলেটের বিশিষ্ট ব্যবসায়ী রফিকুল হক ফেনু, সিলেট জেলা বারের প্রবীন আইনজীবী ওবায়দুর রহমান, ব্যাংক কর্মকর্তা নিকিলেশ প্রমুখ। এছাড়া তরুণ সংগঠক আবুল হাসনাত বুলবুলের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, সিলেট জেলা যুবলীগ নেতা রেজাউল হক রেজা, ওয়ার্ড যুবলীগ নেতা জুয়েল আহমদ, সাইফুল ইসলাম, মো: শাহআলম, মো: হাসান আলী, মো: সাইফুল ইসলাম, কামাল হোসেন, মো: হারিছ মিয়া, মো: মাসুক আলী প্রমুখ।

UA-126402543-3