শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

বিয়ানীবাজারে মুহিবুছ ছামাদ ও কমরুননেছা খাতুন চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টের খাদ্যসামগ্রী বিতরণ



পবিত্র রমজান মাস উপলক্ষে বিয়ানীবাজার মুহিবুছ ছামাদ ও কমরুননেছা খাতুন চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ থেকে দরিদ্র ও অস্বচ্ছল ৫০টি পরিবারের মধ্যে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করা হয়। বিয়ানীবাজার থানাধীন আলীনগর মাঝের বাড়িতে বৃহস্পতিবার গরীব ও অসহায়দের মধ্যে এ সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে খাদ্য সামগ্রী তুলে দেন আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন। এসময় উপস্থিত ছিলেন ট্রাস্টের প্রজেক্ট ম্যানেজার সি এম আব্দুল্লাহ আরিফ, জয় চৌধুরী।

এসময় আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ মামুন বলেন, মাহে রমজান মাস পবিত্র মাস। আল্লাহ তায়ালা এ মাসের ফজিলতকে বাড়িয়ে দিয়েছেন। একটি সওয়াবের কাজ করলে ৭০ গুন বেশী সওয়াব পাওয়া যায়। তাই এ মাসকে ধর্মপ্রাণ মুসলমান ও মানবতার কল্যাণে নিবেদিত সংগঠনগুলো গরীব ও অসহায়দের পাশে দাঁড়ায়। গরীব মুসলমানে রোজা পালনে যাতে কষ্ট না হয় তাই তারা খাদ্য সামগ্রী বিতরণ করেন। অসহায় মানুষকে সাহায্য করার মাধ্যমে আল্লাহ তায়ালার সন্তুষ্টি লাভ করা যায়। তিনি মুহিবুছ ছামাদ ও কমরুননেছা খাতুন চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টের কে অভিনন্দন জানিয়ে বলেন, আগামীতেও এ সংগঠনের কাজ অব্যাহত রাখবে।
এসময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

UA-126402543-3