রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন সিলেট বিভাগীয় কমিটির প্রস্তুতি সভা



স্টাফ রিপোর্ট::হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে শ্রদ্ধাঞ্জলি নিবেদনের জন্য ২৫ মার্চ ২০১৮ইং, রবিবার সন্ধ্যায় নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে প্রস্তুতি সভা অনুষ্ঠিত।

উক্ত প্রস্তুুতি সভায় হিউম্যান রাইটস্ মনিটরিং অর্গানাইজেশন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি মো: আরিফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহীন আহমদের পরিচালনার মাধ্যমে প্রস্তুতি সভায় অর্গানাইজেশনের যাবতীয় কার্যক্রম তুলে ধরা হয় ।

সভায় ২৬ মার্চ, সোমবার সকাল ১১টায় সিলেট কেন্দ্রীয় শহিদমিনারে উপস্থিত হয়ে শ্রদ্ধাঞ্জলি প্রদানের সিন্ধান্ত গৃহিত হয় ও রেজুলেশন বই এ অন্তর্ভুক্ত করা হয় । সংগঠনের সবাইকে যথাসময় উপস্থিত থাকার আহ্বান জানানো হয় ।

প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন বিভাগীয় কমিটির সহ-সভাপতি হানিফ আহমদ, আল মামুন, কামরুল ইসলাম, কোষাধ্যক্ষ মকসুদুর রহমান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোঃ ইমতিয়াজ কামরান তালুকদার, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুস সালম, সদস্য আল ইমরান ।
সিলেট জেলা কমিটির সভাপতি শাহ রুম্মানুল হক, সহ-সভাপতি ফয়সাল আমীন, শেখ আব্দুল মজিদ, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সাদি, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রীতিকুদ্দুস মিত্র, সদস্য সাহেদ আহমেদ ।

UA-126402543-3