রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

ন্যায় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে স্বাধীনতার সুফল জাতির ঘরে পৌছে দেয়া সম্ভব –মাওলানা সোহেল



ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল সিলেটের আলোচনা সভা

ডেস্ক নিউজ:: সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ বলেছেন- লাখো শহীদের রক্তের বিনিময়ে অর্জিত আমাদের স্বাধীনতা ও সার্বভৌমত্ব। কিন্তু স্বাধীনতার ৪৭ বছর পর আমরা অনেক ক্ষেত্রে উন্নতি সাধন করলেও ন্যায় বিচার প্রতিষ্ঠা করতে পুরোপুরি সক্ষম হতে পারিনি।

এটা জাতির জন্য লজ্জাজনক। আমাদের স্বাধীনতার মূল চেতনা ছিল রাষ্ট্রের প্রতিটি ক্ষেত্রে মানুষের অধিকার প্রতিষ্ঠা। ক্ষমতাসীনদের রোষানলে পড়ে আমাদের বিচার বিভাগ আজ আস্থা হারাতে বসেছে। এ অবস্থা থেকে জাতিকে উদ্ধার করতে আইনজীবিদের অগ্রনী ভুমিকা পালন করতে হবে। ন্যায় বিচার প্রতিষ্ঠার মাধ্যমে মহান স্বাধীনতার সুফল জাতির ঘরে ঘরে পৌছে দেয়া সম্ভব।

তিনি  রবিবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ইসলামিক ল’ইয়ার্স কাউন্সিল সিলেটের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

এডভোকেট আব্দুল খালিকের সভাপতিত্বে ও এডভোকেট হোসাইনুর রহমান লায়েছ এর পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী এডভোকেট মুহাম্মদ আব্দুর রব, বিশিষ্ট আইনজীবি এডভোকেট জামিল আহমদ রাজু, এডভোকেট এবাদুর রহমান প্রমুখ।

UA-126402543-3