রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ

সিলেট সেনানিবাসে এখন প্রধানমন্ত্রী



pmড্রীম সিলেট ডেস্ক: সিলেট পৌঁছে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরান (রহ.) এর মাজার জিয়ারত শেষে জালালাবাদ সেনানিবাসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি দুই আউলিয়ার মাজারে নফল নামাজ আদায় এবং সূরা পাঠ করেন। এসময় তাঁর সাথে ঢাকা থেকে আগত সফরসঙ্গীরা ছাড়াও সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

বুধবার বেলা ১১টায় বাংলাদেশ বিমানের ফ্লাইটে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান প্রধানমন্ত্রী। পরে বেলা ১১টা ১০ মিনিটে বিমানবন্দর থেকে কড়া নিরাপত্তায় হযরত শাহজালাল (রহ.) এর মাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন প্রধানমন্ত্রী। বেলা ১১টা ৩৫ মিনিটে তিনি শাহজালাল (র.) এর মাজারে এসে পৌঁছান। মাজারে দুই রাকাত নফল নামাজ আদায় এবং সূরা পাঠ করেন তিনি।

পরে বেলা ১২টার দিকে প্রধানমন্ত্রী হযরত শাহপরান (রহ.) এর মাজারের উদ্দেশ্যে রওয়ানা দেন তিনি। সেখানে মাজার জিয়ারত শেষে বেলা পৌনে ১টায় জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশন সদর দপ্তরে ১১ পদাতিক ব্রিগেডসহ ৮টি ইউনিটের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী।

dsc_1733এদিকে প্রধানমন্ত্রীর সাথে অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ, আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও সাবেক মন্ত্রী সুরঞ্জিত সেন গুপ্ত, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, দীপু মনি, মাহমুদ উস সামাদ এমপি, সাবেক রাষ্ট্রদূত ড. এম এ মোমেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেটের নেতাদের মধ্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান, সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ,  সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক এড. রনজিত সরকার, স্বেচ্চাসেবলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সভাপতি সুব্রত পুরকায়স্থ সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ হান্নান  প্রমুখ উপস্থিত ছিলেন।

UA-126402543-3