শনিবার, সেপ্টেম্বর ২৬, ২০ ২০
ক্লাব সংগঠন ডেস্ক
১ আগস্ট ২০ ২০
৭:৪৭ অপরাহ্ণ
রোটারি ক্লাব অব সিলেট এলিগ্যান্সের কাছে জয়তুন ওয়েলফেয়ার ট্রাষ্টের ছাগল হস্তান্তর 

রোটারি ক্লাব অব সিলেট এলিগ্যান্সের কাছে জয়তুন ওয়েলফেয়ার ট্রাষ্টের চেয়ারপার্সন রোটারিয়ান রাবেয়া তাহেরা মজিদ এর পক্ষ থেকে ৭ টি ছাগল প্রদান করা হয়েছে। 
৩১ জুলাই শুত্রবার বিকেলে সিলেট নগরীর সুবিদ বাজারস্হ বনকলাপাড়া নূরানী আবাসিক এলাকায় অনুষ্ঠিত হয়। পবিত্র ঈদুল আজহার দিন দরিদ্র অসহায় কর্মহীন পরিবারের মধ্যে জবাই করে ছাগলের মাংস বিতরন করা হবে। ট্রাষ্টের প্রতিনিধি রেবেকা জাহান রোজি রোটারি ক্লাব অব সিলেট এলিগ্যান্স এর প্রেসিডেন্ট রোটারিয়ান শংকর কুমার ধর এর কাছে ৭ 
 ছাগল হস্তান্তর করেন।
এসময় উপস্তিত ছিলেন রোটারিয়ান পিপি মোঃ দিলওয়ার হোসেইন, রোটারিয়ান রেবেকা জাহান রোজি, রোটারিয়ান মাহবুব আহমেদ, রোটারেক্ট শেখ নৌরিন জাহান ইশা, ইনটারেক্ট শেখ নৌশিন জাহান ইশরাত, ইনটারেক্ট সাবাব বীন নওশাদ ও জারিন  আহমেদ তানজিম। 
অনুষ্টানে রোটারিয়ানরা বলেন আর্থ মানবতার কল্যাণে প্রতিষ্ঠালগ্ন থেকে জয়তুন ওয়েলফেয়ার ট্রাষ্টে সুনামের সাথে কাজ করে যাচ্ছে, দরিদ্র অসহায় মানুষের ভরসাস্থল এই ট্রাষ্ট। মানবসেবা মুলক কাজের মাধ্যমে সর্বমহলে পরিচিতি লাভ করেছে। রোটারিয়ানরা আরো বলেন ঈদ উপলক্ষে গরিব অসহায় মানুষের মধ্যে বিতরণের জন্য  রোটারি ক্লাব অব সিলেট এলিগ্যান্স এর  কাছে ৭ টি ছাগল  প্রদান করায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য