শনিবার, ডিসেম্বর ৫, ২০ ২০
খেলাধুলা ডেস্ক
৪ নভেম্বর ২০ ২০
৯:৩৩ অপরাহ্ণ
হোমনায় মুজিব শতবর্ষ উপলক্ষে ওয়ার্ড ভিত্তিক ফুটবল টুর্নামেন্টর উদ্বোধন করেন-সেলিমা আহমাদ এমপি

এস এ ডিউক ভূঁইয়া- তিতাস(কুমিল্লা)থেকে:: কুমিল্লার হোমনায় মুজিব শতবর্ষ উপলক্ষে ওয়ার্ড ভিত্তিক ফুটবল টুর্নামেন্টর খেলা শুরু করা হয়েছে। 
৪ নভেম্বর বুধবার বিকেলে হোমনা উপজেলার চান্দেরচর ইউনিয়ন পরিষদের আয়োজনে রামকৃষ্ণপুর কে.কে. আর. কে. উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে সেলিমা আহমাদ এমপি'র নিজ উদ্যোগে উদ্বোধনী'র প্রথম রাউন্ডের খেলায় ১নং শ্রীনগর রামনগর কে ১-০ গোলে হারিয়ে বিজয় লাভ করে  ৩ নং ওয়ার্ড তাতুয়াকান্দি রামকৃষ্ণপুর একাদশ।

এতে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে খেলার শুভ উদ্বোধন ঘোষনা করেন কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী (সিআইপি)। 

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহিনুজ্জামান খোকন ,যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মো. ইলিয়াছ, চান্দেরচর ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আবুল বাশার মোল্লা, চান্দেরচর ইউনিয়নের  আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ এমদাদ ম্যানেজার, সহ-সভাপতি   হুমায়ুন কবির মোল্লা,যুগ্ম সাধারণ সম্পাদক মীর দেলোয়ার হোসেন, পৌর আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক সৈয়দ মেহেদী হাসান, চান্দেরচর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জাকারিয়া রিয়াদ, ইউনিয়ন যুবলীগের সভাপতি পদপ্রার্থী রাশেদ খান মেনন, চান্দেরচর ইউনিয়নের সমাজ সেবক মো.জাকির সরকার, রামকৃষ্ণপুর বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগের সভাপতি রাছেল আহমেদ শুভ ও সাধারণ সম্পাদক  হাছান সরকার, রামকৃষ্ণপুর কলেজের সাবেক সভাপতি বাছির মোল্লা, চান্দেরচর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সালাউদ্দিন ও সাধারণ সম্পাদক জাহিদ আল হাছান রিয়াদ, যুবলীগ নেতা মামুন ভুট্টুসহ ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও প্রত্যকটি ওয়ার্ডের মেম্বারগণ উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। খেলায় ধারাভাষ্যকার ছিলেন নাট্যকার ও কবি দেলোয়ার।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য