সোমবার, নভেম্বর ৩০ , ২০ ২০
আইন-অপরাধ ডেস্ক
২৮ অক্টোবর ২০ ২০
৩:৫১ অপরাহ্ণ
রাসেলের মায়ের উপর হামলায় মহানগর স্বেচ্ছাসেবক লীগের নিন্দা ও প্রতিবাদ

বীর মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলামের স্ত্রী, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক এম. কামরুল আই রাসেলের মাতা, সাবেক কমলগঞ্জ উপজেলা ও পতনউষার ইউপি সদস্যা আওয়ামী লীগ নেত্রী নুরজাহান ইসলামের উপর নৃশংস হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।  

বুধবার (২৮ অক্টোবর) গণমাধ্যমে পাঠানো এক যুক্ত বিবৃতিতে সিলেট মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাউন্সিলর আফতাব হোসেন খান ও সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু এরকম ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 

প্রতিবাদলিপিতে নেতৃবৃন্দ বলেন, একজন মুক্তিযোদ্ধার স্ত্রী ও নারী নেত্রীর উপর এমন অমানবিক নৃশংস হামলা মধ্যযুগীয় বর্বরতাকেও হার মানিয়েছে। এ ঘটনায় দোষীদের চিহ্নিত করে উপযুক্ত শাস্তি প্রদানের জন্য মৌলভীবাজার জেলা ও কমলগঞ্জ থানা পুলিশের প্রতি জোর আহ্বান জানান। 

উল্লেখ্য: গত ২০ অক্টোবর সন্ধ্যায় মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়নের ধোপাটিলা গ্রামে মৃত করামত উল্লাহর ছেলে প্রবাস ফেরত জসিম উদ্দিন গং নুরজাহান ইসলামকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে মধ্যযুগীয় কায়দায় হামলা করে। হামলায় তিনি গুরুতর আহত হন। মুমুর্ষ অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে মৌলভীবাজার সরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থা আশঙ্কাজনক হলে তাৎণিক তাকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। ৮ দিন চিকিৎসার পর গতকাল মঙ্গলবার নুরজাহান ইসলামকে ছাড়পত্র দেওয়া হয়। 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য