বুধবার, ডিসেম্বর ২, ২০ ২০
সিলেট ডেস্ক
৪ নভেম্বর ২০ ২০
১১:৪৮ পূর্বাহ্ণ
জেল হত্যা দিবসে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের মিলাদ ও দোয়া মাহফিল

জেল হত্যা দিবস ও মিলাদ গাজী এমপি'র প্রয়াত মায়ের স্মরণে দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (৩ নভেম্বর) হযরত শাহজালাল (রহ.) দরগাহ মাজার প্রাঙ্গনে বাদ এশা এই মিলাদ, দোয়া মাহফিল ও শিরনী বিতরণ অনুষ্ঠিত হয়। মিলাদ মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চারনেতা মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। পাশাপাশি আলম রৌশন চৌধুরী পুষ্প এর রুহের মাগফিরাত কামনা করেও দোয়া করা হয়।    

মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন প্রধান অতিথি গাজী মোহাম্মদ শাহনওয়াজ মিলাদ এমপি। এছাড়াও উপস্থিত ছিলেন দেওয়ান ফরিদ গাজী স্মৃতি সংসদের সভাপতি মুহিতুর রহমান রনি, সাধারণ সম্পাদক আরাফাত চৌধুরী আজাদ, ইঞ্জিনিয়ার মোঃ সাহিদ আলী, মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেতা, শরিফুল ইসলাম সৌরভ, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, ডাঃ আব্দুর রব শোভন, ডাঃ জুবায়েল, এনাম উদ্দিন, অলিউর রহমান, নুরুল ইসলাম ইকবাল, কাওছার আহমেদ প্রমূখ। 

দোয়া মাহফিল পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে মিলাদ গাজী এমপি বলেন, জাতির ইতিহাসে ৩ নভেম্বর এক কলঙ্কজনক অধ্যায়। মুক্তিযুদ্ধের অন্যতম বীর সেনানী ও বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর জাতীয় চার নেতা সৈয়দ নজরুল ইসলাম, তাজউদ্দিন আহমেদ, এএইচএম কামারুজ্জামান এবং ক্যাপ্টেন মনসুর আলীকে এই দিনে ঢাকা কেন্দ্রীয় কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে নির্মমভাবে হত্যা করা হয়। তিনি জেলহত্যার ঘটনায় পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে দন্ড কার্যকরের দাবি জানিয়ে বলেন একাত্তরের পরাজিত ঘাতক চক্রের ব্যাপারে সর্বদা সবাইকে সজাগ থাকতে হবে। এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন। বিজ্ঞপ্তি 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য