বৃহস্পতিবার, জুলাই ২, ২০ ২০
আইন-অপরাধ ডেস্ক
২৫ জুন ২০ ২০
১১:২৬ অপরাহ্ণ
কানাইঘাটে পূর্ব বিরোধের জের ধরে মুক্তিযোদ্ধার সন্তানের উপর হামলা

কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাটের দিঘীরপার পূর্ব ইউপির পূর্ব কুওরের মাটি গ্রামে জায়গা জমি সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে এক মুক্তিযোদ্ধা সন্তানের উপর প্রতিপক্ষের হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধার সন্তান বাদী কানাইঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগে জানা যায়, উপজেলার ৩নং দিঘীরপার পূর্ব ইউপির পূর্ব কুওরের মাটি গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুস সোবহানের পুত্র আব্দুর রাজ্জাকের সঙ্গে একই গ্রামের পাশ্ববর্তী বাড়ির বাসিন্দা সৌদি প্রবাসী আদই মিয়া, আব্দুল্লাহ, খালিক উদ্দিন, শরিফ উদ্দিন, বাসিত আহমদ, আলাউর রহমান গংদের সাথে জায়গা জমি সংক্রান্ত বিরোধ চলছিলো। এরই মধ্যে বৃহস্পতিবার (২৫ জুন) বিকাল সাড়ে ৫টায় আব্দুর রাজ্জাকের ছোট ভাই সুরতুন্নেছা মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র হাসান আহমদ (১৪) সুরমা নদীর পারে বেড়াতে গেলে উল্লিখিত বিবাদীরা হাসান আহমদকে একা পেয়ে লাটিসোটা দিয়ে বেদড় মারপিট করে। 
এসময় হাসান আহমদের মাথায় দায়ের আঘাত লাগলে সে গুরুতর জখমপ্রাপ্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। এসময় বিবাদীরা তার পকেটে থাকা একটি সামসাং গ্লাক্সী এ ৩০এস মোবাইল নিয়ে দ্রুত গঠনাস্থল থেকে চলে যায়। এ সময় হাসান আহমদের আর্ত চিৎকারে স্থানীয় লোকজন গঠনাস্থল থেকে তাকে উদ্ধার করে কানাইঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।
এ ঘটনায় হাসান আমাদের বড় ভাই আব্দুর রাজ্জাক বাদী হয়ে কানাইঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য