বৃহস্পতিবার, নভেম্বর ২৬, ২০ ২০
হবিগঞ্জ ডেস্ক
২০ মার্চ ২০ ২০
২:৩৬ অপরাহ্ণ
চুনারুঘাটে ওয়ার্ড কৃষকলীগের সম্মেলন সম্পন্ন

এম এস জিলানী আখনজী, চুনারুঘাট (হবিগঞ্জ)::  হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড কৃষকলীগের সম্মেলন সম্পন্ন হয়েছে। ৮ই মার্চ রবিবার রাতে ঘনশ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এই সম্মেলন সম্পন্ন হয়।

সম্মেলনে উপজেলার আহম্মদাবাদ ইউনিয়নের ৩নং ওয়ার্ড সভাপতি হিসেবে মোঃ মনির পাঠান, সাধারণ সম্পাদক শিবলু আহমেদ ও সাংগঠনিক সম্পাদক পিন্টুর নাম ঘোষনা করা হয়।

আহম্মদাবাদ ইউনিয়ন কৃষকলীগের আহবায়ক মোঃ সেলিম মাষ্ঠারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক ও আহম্মদাবাদ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবেদগ হাসনাত চৌধুরী সনজু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের তথ্য বিষয়ক সম্পাদক হাসান আলী মেম্বার, উপজেলা কৃষকলীগের আহবায়ক মোঃ মুজিবুর রহমান মুজিব, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক শেখ জামাল আহমদ, সমাজসেবক জাকির হোসেন পলাশ প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ আরো অনেকেই।

সম্মেলন সমাপ্তির পূর্বমুহুর্তে উপস্থিত সকলের সামনে উপরে ঘোষনাকৃত সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিকসহ ৩১ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন প্রদান করা হয়।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য