বৃহস্পতিবার, আগস্ট ৬, ২০ ২০
শিক্ষা ডেস্ক
১৮ মার্চ ২০ ২০
৬:১৮ পূর্বাহ্ণ
প্রবীন মাদরাসা শিক্ষকের বিরুদ্ধে মিথ্যাচারের প্রতিবাদে মিছিল সমাবেশ

শাহপরান সি আর ৩৬০/১৯ নং মামলায় হযরত শাহপরান (রঃ) হাফিজিয়া দারুল হাদিস মাদরাসার  প্রবীন শিক্ষক মাওলানা মো. ফরিদ উদ্দিনকে মিথ্যা স্বাক্ষী হিসেবে উপস্থাপন করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন শাহপরান এলাকাবাসী। শুক্রবার বাদ জুমা স্থানীয় শাহপরান গেইটে এই মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। 
মাদরাসার প্রাক্তন ছাত্র ধনকান্দি জামে মসজিদ কমিটির সাবেক সহ-সেক্রেটারি মো. রমিজ উদ্দিনের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সদর উপজেলা গনদাবী পরিষদের সিনিয়র সহ-সভাপতি শেখ সেলিম, সাধারণ সম্পাদক মো. ওয়াজেদ আলী, অর্থ সম্পাদক আব্দুল আহাদ, কৃষি ও শিল্প সম্পাদক আব্দুল মতিন, সদস্য রাসেল আহমদ, মাওলানা মাহতাব আহমদ, মোস্তাকিম আহমেদ, সিদ্দিকুর রহমান আবিদ, লাদেন আহমদ প্রমুখ।
সভায় বক্তারা বলেন, জনৈক আব্দুল মালিক রিপন নামক ব্যাক্তি সিলেট মেট্র্রাপলিটন ম্যাজিষ্টেট্র আমলী আদালত ৩-এ একটি মিথ্যা মামলা (নং৩৬০/২০১৯) দায়ের করেন। উক্ত মামলায় স্বাক্ষী হিসেবে প্রবীন শিক্ষক মাওলানা মো. ফরিদ উদ্দিনের নাম উল্লেখ করা হয়। যা সম্পূর্ণ  মিথ্যা ও বানোয়াট। বক্তারা বলেন সর্বজন শ্রদ্ধেয় প্রবীন এই শিক্ষকের নাম মিথ্যা স্বাক্ষী হিসেবে ব্যবহার করে আলেম সমাজের বদনাম করা হয়েছে। এ রকম কোনো সাজানো মামলা সম্পর্কে উক্ত শিক্ষক অবগত নন। তিনি কখনও পুলিশ কর্মকর্তাদের কাছে কোনো জবাবন্দি প্রদান করেননি। বক্তারা মিথ্যা মামলা দায়েরকারীদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।-বিজ্ঞপ্তি
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য