মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০ ২০
রাজনীতি ডেস্ক
১৯ মার্চ ২০ ২০
৮:০ ৮ অপরাহ্ণ
মকসুদের মুক্তির দাবীতে দক্ষিণ সুরমায়  যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারান্তরীণ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি, দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে দেয়া ফরমায়েসী সাজা বাতিল ও মিথ্যা মামলা সমূহ প্রত্যাহার এবং সিলেট জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদের মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল করেছে দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়ন যুবদল ও ছাত্রদল। শুক্রবার বিকেলে সিলাম বাজার এলাকায় অনুষ্ঠিত মিছিলে যুবদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
উপজেলা যুবদল নেতা আশিক আহমদের সভাপতিত্বে, ছাত্রদল নেতা সেবুল আহমদ ও আহমদ আলী মুন্নার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক সুহেল ইবনে রাজা। 
এসময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, যুবদল নেতা রিপন আহমদ, ছাত্রদল নেতা সোহানুর রহমান সোহান, আলাউদ্দিন আল ফারাবী, আলী আহমদ রনি, যুবদল নেতা লিটন আহমদ, সুজন আহমদ, সুজন আহমদ, ছাত্রদল নেতা জামিল আহমদ, বুরহান আহমদ, শিপন আহমদ, ফুহাদ আহমদ, মিফতাউল ইসলাম, রাশেদ, মাহফুজ আহমদ, জাহেদ আহমদ, মামুন আহমদ, নাসির আহমদ, মিজান আহমদ, হাসান আহমদ, আল আমিন আহমদ, সাব্বির আহমদ ও সুবেদ আহমদ প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সুহেল ইবনে রাজা বলেন, ফ্যাসিস্ট আওয়ামী সরকার আদর্শিক মোকাবেলায় ব্যর্থ হয়ে তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ষড়যন্ত্রমুলক মামলার ফরমায়েসী রায়ে কারাগারে আটকে রেখেছে। জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে দেশনায়ক তারেক রহমানের বিরুদ্ধে ফরমায়েসী সাজা ও মিথ্যা মামলা সমুহ দায়ের করেছে। সরকারের জুলুম-নিপীড়ন উপেক্ষা করে দেশনেত্রীর মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধারের দাবীতে জিয়ার সৈনিকেরা রাজপথে স্বোচ্চার রয়েছে। ফ্যাসিবাদী সরকার সেটা সহ্য করতে না পেরে জিয়ার সৈনিকদের উপর গ্রেফতার নির্যাতন চালাচ্ছে। এরই ধারাবাহিকতায় জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদকে মিথ্যা মামলায় কারাগারে আটকে রেখেছে। হামলা মামলা চালিয়ে জিয়ার সৈনিকদের দমিয়ে রাখা যাবেনা। অবিলম্বে যুবদল নেতা মকসুদ সহ সকল রাজবন্দীদের নিঃশর্ত মুক্তি দিন।-বিজ্ঞপ্তি
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য