বুধবার, সেপ্টেম্বর ৩০ , ২০ ২০
স্মরণীয় দিন ডেস্ক
১৮ মার্চ ২০ ২০
১০ :৫৯ অপরাহ্ণ
তরুন সাংবাদিক হাসান আহমদের ২৫তম জন্মদিন, বিভন্ন মহলের শুভেচ্ছা

সুনামগঞ্জের ছাতক উপজেলাের শেওলাপাড়া  গ্রামে মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন সাহসী তরুন সাংবাদিক হাসান আহমদ। গতকাল ৫ই মার্চ বৃহস্পতিবার ২৫তম জন্মদিন ছিলো তার এই জন্মদিনে ছাতক প্রেসক্লাব ও মোফাস্বল সাংবাদিক ফোরাম ছাতক উপজেলা শাখা সহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ জন্মদিনের শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন। ছাতক প্রেসক্লাব এর সাধারন সম্পাদক আনোয়ার হোসেন রণি বলেন, তরুণ সাংবাদিক হাসান আহমদ বয়সে অনেকের চেয়ে অনুজ হলেও সাংবাদিকতার কর্ম-দক্ষতা কারণে ছাতকের সর্ব মহলে সুনাম অর্জন করেছে। সে আমাদের একজন সাহসী কর্মী ,তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে আগামীর দিনগুলো সত্যের সাথে পথ চলা যেনো আরো দৃঢ় ও উজ্জল হোক এই প্রত্যাশাই করি।

সে সাংবাদিকতার পাশাপাশি দীর্ঘদিন যাবৎ সমাজসেবা, শিক্ষার বিস্তার ও নানা সৃজনশীল বিভিন্ন কাজের মাধ্যমে মানুষের সেবা করে আসছে। যেখানে অন্যায় অত্যাচার, অপরাধ, দুর্নীতি, দুঃশাসন সেখানেই নির্ভীক, সাহসী তরুন সাংবাদিক হাসান আহমদ পদচারণ ঘটেছে। অপরাধ মুক্ত সমাজ প্রতিষ্ঠায় অবদান রাখতে গিয়ে সে মামলা-হামলার শিকারও হয়েছে বহুবার। সবসময় ইতিবাচক মানসিকতা পোষণ করে এই তরুন সাংবাদিক- সমৃদ্ধ এবং উন্নত এক দুর্নীতিমুক্ত সমাজের স্বপ্ন দেখেন।

হাসান আহমদ বাংলাদেশ মোফাস্বল সাংবাদিক ফোরাম ছাতক উপজেলা শাখার সদস্য ও রুহুল আমিন ফাউন্ডেশনের সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। এবং জনপ্রিয় দৈনিক প্রতিদিনের চিত্র পত্রিকার ছাতক উপজেলা প্রতিনিধি সহ বিভিন্ন সংবাদ মাধ্যমে কাজ করে আসছেন। তিনি নিজেকে মানবসেবায় নিয়োজিত রাখতে চান আজীবন। অন্যায় এর বিরুদ্ধে সত্যর পক্ষে থাকার অঙ্গীকারবদ্ধ। দেশবাসীর কাছে তার পরিবার ও নিজের জন্য দোয়া চেয়েছেন।

তরুন সাংবাদিক হাসান আহমদ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন "যারা ইতিমধ্যে  অনেকেই আমাকে ভালোবেসে আমার এই আলোকিত জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন, প্রথমেই সেই সকল শ্রদ্ধাবাজনদেরকে প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার অন্তরের অন্ত:স্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন  সহ লাল গোলাপের অনাবিল সু-গন্ধিত শুভেচ্ছা জানাচ্ছি কিছু মেসেজ সত্যিই অনেক আবেগের ভালোলাগার ছিলো। সাথে সাথে আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত স্বাচ্ছন্দময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি! ধন্যবাদ সবাইকে।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য