মঙ্গলবার, সেপ্টেম্বর ২৯, ২০ ২০
বিনোদন ডেস্ক
২১ মার্চ ২০ ২০
৩:০ ১ পূর্বাহ্ণ
কমলগঞ্জে সুবিধা বঞ্চিতদের নিয়ে শুরু হলো রিয়েলিটি 'শো' গানে খোঁজে নেব সেরা কন্ঠ তোমার

আসহাবুর ইসলাম শাওন, কমলগঞ্জ:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় বিভিন্ন সুবিধা বঞ্চিত প্রতিভাবান অবহেলিত সংগীত শিল্পী অন্মেষন ও সামাজিক অবক্ষয় রোধ ইবটিজ, মোবাইল আসক্তি ও হতাশাগ্রস্থ ছাত্র, যুব, তরুণ প্রজন্মকে দেশীয় সাংস্কৃতি চর্চা ধারণ, লালন ও বিকাশ লাভের লক্ষ্য উদ্দেশ্যে উপজেলার সনামধন্য সাংস্কৃতিক সংগঠন কম্পিউটার শিল্পী গোষ্ঠী কর্তৃক আয়োজিত ‘‘গানে খোঁজে নেবো সেরা কণ্ঠ তোমার’’ ২০২০ সালের সংগীত শিল্পী বাছাইয়ের প্রতিযোগীতা অনুষ্ঠান (রিয়েলিটি ‘শো’) এর শুভ উদ্বোধন ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কমলগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে উদ্বোধক হিসাবে উপস্হিত থেকে রিয়েলিটি 'শো' এর উদ্বোধন ঘোষণা করেন, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।
 কম্পিউটার শিল্পী গোষ্ঠীর সভাপতি মো. আনহার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. আজিজুর রহমান। গেস্ট অব অনার  ছিলেন মৌলভীবাজার জেলা  চেম্বার্স অব কমার্স এর সভাপতি ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন। উদ্বোধনী অনুষ্ঠানে বুলবুল সিনহার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা শিল্পকলা একাডেমীর সম্পাদক এমদাদুল হক মিন্টু, কমলগঞ্জ উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিছ বেগম। মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য অধ্যক্ষ মো. হেলাল উদ্দীন,আধিবাসী ফোরামের সভাপতি পিটিশন প্রধান,এ্যাড: সানোয়ার হোসেন, উপজেলা ছাত্রলীগ সম্পাদক 
সাকের আলী সজীব । 
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কম্পিউটার শিল্পীগোষ্ঠী উপদেষ্টা, হাছিন আফরোজ চৌধুরী, , রাসেল হাসান বখত, আব্দুস শহীদ,  ধলাইর ডাক টোয়েন্টি ফোর ডটকম সম্পাদক ও প্রকাশক, আশরাফ সিদ্দিকী পারভেজ, সাংবাদিক এম.এ. ওয়াহিদ রুলু, আহমেদুজ্জামান আলম, নির্মল এস পলাশ, খলিলুর রহমান প্রমুখ। 
বক্তরা বলেন- বাংলাদেশের সাংস্কৃতির ইতিহাসে প্রতিভা বিকাশ ঘটানোর জন্য অনেক উদ্যোগ দেখেছি, কিন্তু আমাদের এ জনপথে এই প্রথম এ ধরণের বঞ্চিত অবহেলিত প্রতিভার অন্মেষনের উদ্যোগ আমাদের অনুপ্রাণিত করেছে। সমৃদ্ধ করবে এ জেলার সাংস্কৃতির অঙ্গনকে, প্রাকৃতিক শোভামন্ডিত এই জেলার কমলগঞ্জ উপজেলায় আদিবাসী বসবাস সমৃদ্ধ সাংস্কৃতির চারণ ভূমিতে এই ধরণের প্রতিযোগীতার মধ্য দিয়ে অনেক প্রতিভার বিকাশ লাভ করবে।
 এ উপজেলায়  অনেক সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাতীয় পর্যায় নেতৃত্বে দিয়ে যাচ্ছেন। এই প্রতিযোগীতার মাধ্যমে আরও অনেক গুণী প্রতিভাবান শিল্পী তৈরী হবে। যারা দেশজুড়ে সুনাম বয়ে আনবে। আমরা এই প্রতিযোগীতার সার্বিক সাফল্য ও আগামীর সকল কর্মকান্ড অতপ্রত ভাবে সহায়তার হাত আরো জোরদার করা হবে । 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য