শনিবার, অক্টোবর ৩১, ২০ ২০
খেলাধুলা ডেস্ক
১৭ মার্চ ২০ ২০
৪:১৯ পূর্বাহ্ণ
আজাদ কাপের সুপার সিক্সটিনের ১ম দিনের খেলা সম্পন্ন

কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের সুপার সিক্সটিন পর্বের ১ম দিনে ৪টি খেলা সম্পন্ন হয়েছে। গত সোমবার রাত ৭টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৪টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।
দিনের প্রথম খেলায় ৮৯ ফোর্স সিলেট দলকে ট্রাইবেকারে ৫-৪ গোলে হারিয়ে জয়লাভ করে কল্যানপুর সমাজকল্যাণ সংস্থা। দ্বিতীয় খেলায় রংধনু ফুটবল একাডেমি সুবিদবাজার দলকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে এফসি শাহপরান (রহঃ) থানা। তৃতীয় খেলায় শুদ্ধবার্তা২৪ডটকম দলকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে গোপালটিলা যুবসমাজ দল এবং শেষ ম্যাচে হামজা ইয়াসিন এফসি শ্যামলীকে ৩-২ গোলে হারিয়ে জয়লাভ করে এফসি টিকিটাকা মহাজনপট্টি।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, বাংলাদেশ ন্যাশনাল ক্রিকেট টিমের সাবেক ক্যাপ্টেন ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নির্বাচক হাবিবুল বাশার সুমন, দৈনিক সিলেটের ডাক পত্রিকার বার্তা সম্পাদক ও সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক সমরেন্দ্র বিশ্বাস সমর, সিলেট সিটি কর্পোরেশনের প্রশাসনিক কর্মকর্তা মো. হানিফুর রহমান, ব্যাডমিন্টনে বাংলাদেশ চ্যাম্পিয়ন ও সাফ অলিম্পিকে বাংলাদেশের হয়ে ব্রোঞ্জ পদক জয়ী খেলোয়াড় জামিল আহমদ দুলাল প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।
খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, আজাদুর রহমান চঞ্চল ও জাহেদ আহমদ। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, মুনিম মল্লিক মুন্না, অধ্যাপক লাহিন উদ্দিন ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য