বৃহস্পতিবার, জুলাই ৯, ২০ ২০
এক্সক্লু‌সিভ ডেস্ক
১৬ মার্চ ২০ ২০
১০ :০ ২ অপরাহ্ণ
কুলাউড়ায় সাড়ে ৫ লক্ষ টাকার বিদেশী সিগারেটসহ আটক ১

কুলাউড়া প্রতিনিধি:: কুলাউড়া পৌর শহরের অভিমুখে সাড়ে ৫ লক্ষ টাকার ২৮৮ প্যাকেট বিদেশী সিগারেটসহ একজনকে আটক করেছে কুলাউড়া থানা পুলিশ। এ ঘটনায় পলাতক গাড়ির চালকসহ দু’জনের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা হয়েছে। 
পুলিশ সূত্রে জানায়, ২ মার্চ সোমবার রাত ৮ টায় গোপন সংবাদের ভিত্তিতে কুলাউড়া থানার এস আই আবুল বাশারের নেতৃত্বে একদল পুলিশ শহরের স্কুল চৌমুহনী এলাকায় কুলাউড়া-বড়লেখা সড়কের ওপর একটি প্রাইভেট কারের ভিতর থেকে ৬ কার্টুন বিদেশী সিগারেট জব্দ করে। এসময় গাড়ির মালিক উপজেলার কাদিপুর ইউনিয়নের চাতলগাঁও গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে কামাল মিয়া (৩৫) পালিয়ে গেলেও তার সহযোগী উপজেলার কর্মধা ইউনিয়নের নলডরী গ্রামের ইসলাম মিয়ার ছেলে জুবেল মিয়া (১৯) কে আটক করতে সক্ষম হয়। 
জব্দকৃত সিগারেটের মধ্যে তিন কার্টুন  জেট এক্সিলেন্ট ব্লেন্ড স্পেশাল  ফিল্টার নামীয় বিদেশী সিগারেট প্রতিটি কার্টুনে ৪৮ প্যাকেট করে মোট ১৪৪ প্যাকেট সিগারেট ও পিকক ক্লাসিক নামীয় আরো তিন কার্টুনে ৪৮ প্যাকেট করে মোট ১৪৪ প্যাকেট সিগারেট জব্দ করা হয়। প্রতিটি প্যাকেট ২ হাজার টাকা করে সর্বমোট ২৮৮ প্যাকেট সিগারেটের মূল্য দাড়ায় ৫ লক্ষ ৭৬ হাজার টাকা। এছাড়া ১টি সাদা রংয়ের টয়োটা করোলা প্রাইভেট কার (গাড়ির রেজি নং- ঢাকা মেট্রো-ক ০৩-৫০০২) আটক করা হয়। এ ঘটনায় সোমবার রাতে কুলাউড়া থানার এস আই আবুল বাশার বাদী হয়ে পলাতক আসামী গাড়ির মালিক কামাল মিয়া ও আটককৃত আসামী জুবেল মিয়াকে আসামী করে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের  করেন। 
কুলাউড়া থানার ওসি (তদন্ত) সঞ্জয় চক্রবর্ত্তী জানান, এ ঘটনায় বিশেষ ক্ষমতা আইনে থানায় মামলা হয়েছে ও একটি প্রাইভেট কারসহ একজনকে আটক করা হয়েছে। পলাতক আসামীকে ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে। 
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য