সোমবার, এপ্রিল ৬, ২০ ২০
মৌলভীবাজার ডেস্ক
১৮ মার্চ ২০ ২০
৬:০ ৩ অপরাহ্ণ
কুলাউড়ায় প্রথমবারের মত ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করলো রিপোর্টার্স ইউনিটি

মৌলভীবাজার প্রতিনিধি:: সাংবাদিকদের কল্যাণে গঠিত সংগঠন এই স্লোগানকে সামনে রেখে কুলাউড়া রিপোর্টার্স ইউনিটি’র উদ্যােগে প্রথমবারের মত আনুষ্ঠানিকভাবে “বাতিঘর” নামে একটি ম্যাগাজিনের মোড়ক উন্মোচন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার রাত ৯টায় কুলাউড়ার একটি অভিজাত রেষ্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে সংগঠনের সভাপতি ও প্রতিদিনের সংবাদ প্রতিনিধি বিশ্বজিৎ দাসের সভাপতিত্বে ও সিনিয়র সহ-সভাপতি কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিলের সঞ্চালনায় স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক ও ম্যাগাজিনের সম্পাদক আশীষ কুমার ধর। এরপর রিপোর্টার্স ইউনিটির প্রথম প্রকাশনা “বাতিঘর” ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন সংগঠনের
সদস্য ও অতিথিবৃন্দ। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা সাংবাদিক ফোরামের সহ-সভাপতি ও রিপোর্টার্স ইউনিটির উপদেষ্ঠা এম. মছব্বির আলী,রিপোর্টার্স ইউনিটির উপদেষ্ঠা আতিকুর রহমান আখই, বাংলাদেশ সাংবাদিক সমিতির কুলাউড়া ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, সাবেক ছাত্রনেতা ও যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি নেতা নজরুল ইসলাম খান, রাজনীতিক অরবিন্দু ঘোষ বিন্দু, গৌরা দে, ব্যাংক কর্মকর্তা প্রদীপ কান্ত দেব, সাপ্তাহিক সীমান্তের ডাকের ভারপ্রাপ্ত সম্পাদক সঞ্জয় দেবনাথ, কামরাঙ্গা সম্পাদক কামরুল হাসান, রিপোর্টার্স ইউনিটির সদস্য ও মানবজমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির, সাংবাদিক সমিতি কুলাউড়া উপজেলা ইউনিটের যুগ্ম সাধারণ সম্পাদক শরীফ আহমেদ, সংগঠনের সদস্য ও সমকাল প্রতিনিধি সৈয়দ আশফাক তানভীর,অনলাইন পোর্টাল উষার বাণীর সম্পাদক মোতাহের হোসেন, শাহজালাল আইডিয়াল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের উপাধ্যক্ষ মো. জহিরুল ইসলাম, অনলাইন পোর্টাল প্রিয় বাংলার সম্পাদক নাজমুল বারী সোহেল। 

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট কথা সাহিত্যিক ও লেখক শহীদুল ইসলাম তনয়,সাপ্তাহিক সীমান্তের ডাকের বার্তা সম্পাদক এস আলম সুমন, লিটলম্যাগ বিন্দু’র সম্পাদক সিরাজুল আলম জুবেল, রিপোর্টার্স ইউনিটির যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আহাদ, কোষাধ্যক্ষ বিকাশ মল্লিক, নির্বাহী
সদস্য আব্দুল করিম বাচ্চু, সিলেট মিরর প্রতিনিধি জিয়াউল হক জিয়া,গণজাগরণ প্রতিনিধি এনামুল ইসলাম, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপের স্টাফ রিপোর্টার হাবিবুর রহমান সুজন, বিশিষ্ট ব্যবসায়ী বিচিত্র রঞ্জন দে, শিক্ষক রবিন আহমদ প্রমূখ।

Related Posts