সোমবার, এপ্রিল ৬, ২০ ২০
স্মরণীয় দিন ডেস্ক
১৭ মার্চ ২০ ২০
৪:০ ৩ অপরাহ্ণ
সাংবাদিক মান্নার ছোট ভাইয়ের ইন্তেকাল

দৈনিক শুভ প্রতিদিন-এর স্টাফ রিপোর্টার এমদাদুল হক মান্নার ছোট ভাই ওয়াহিদুল হক তান্না ইন্তেকাল করেছে (ইন্নালিল্লাহী........রাজিউন)। বুধবার দুপুরে নগরীর পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে। এর আগে গত সোমবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তান্না নগরীর সোবহানীঘাট এলাকার মরহুম কুতুব উদ্দিনের ছোট ছেলে। সে প্রতিবন্ধী ছিলো। মৃত্যুকালে বয়স হয়েছিলো ২১ বছর। 
জানা গেছে, গত সোমবার হৃদরোগে আক্রান্ত হলে তাকে নগরীর পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বুধবার আইসিইউতে থাকাবস্থায় সে ইন্তেকাল করেছে। পরে বাদ মাগরিব সোবহানীঘাট পয়েন্টস্থ মসজিদে জানাজা শেষে নগরীর মানিকপীরের টিলায় তার দাফন সম্পন্ন হয়েছে। 
তান্নার জানাজায় উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি ওয়েছ খছরু, সিলেট জেলা প্রেসক্লাবের সহসভাপতি ও দৈনিক শুভ প্রতিদিনের নির্বাহী সম্পাদক সাত্তার আজাদ, দৈনিক শুভ প্রতিদিনের বার্তা সম্পাদক ছামির মাহমুদ, দৈনিক শুভ প্রতিদিনের ব্যবস্থাপনা সম্পাদক ও সিলেট জেলা প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ফয়ছল আহমদ মুন্না, একাত্তরের কথা’র চীফ রিপোর্টার মিসবাহ উদ্দিন আহমদ, দৈনিক শুভ প্রতিদিনের স্টাফ রিপোর্টার ও ডেইলি বাংলাদেশের সিলেট প্রতিনিধি জামিল আহমদ, পূর্ব পশ্চিম বিডি ডট নিউজের সিলেট প্রতিনিধি মো. মুন্না মিয়া, জাগো সিলেট ডট নিউজের স্টাফ রিপোর্টার কামরুল ইসলাম মাহী ও সংবাদপত্র বিপণন প্রতিষ্ঠান আলমগীর এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী ইসমাইল হোসেন প্রমুখ।
এদিকে তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং দৈনিক শুভ প্রতিদিন-এর সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন। শোক বার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান। বিজ্ঞপ্তি 

Related Posts