সোমবার, সেপ্টেম্বর ২৮, ২০ ২০
বিনোদন ডেস্ক
২০ মার্চ ২০ ২০
২:১৭ অপরাহ্ণ
গহীনের গান নিয়ে - ইসরাক হোসেন

ইসলামি সংস্কৃতি অঙ্গন উজ্জল তারকা ইসরাক হোসেন। জনপ্রিয় জননন্দিত যাকে নতুন করে পরিচয় করিয়ে দেয়ার কিছু নেই। যার প্রশংসা দুই কলমে লিখে শেষ করা যাবেনা। যার কন্ঠে যার সুরে নাশিদ বা সংগীত প্রেমিক মানুষ হয়েছেন মুগ্ধ। যার অক্লান্ত পরিশ্রমে মুমিনের হৃদয় হয়েছে আঁলোকিতো। ইসরাক হোসেন সুস্থ ধারার বিনোদনের জন্য কাজ করে যাচ্ছেন অধম্য গতিতে। এরি মধ্যে সংস্কৃতি অঙ্গনে পরিচিত মুখ। সংস্কৃতি মনা মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তারকা ইসরাক হোসেন। বর্তমানে অনেক ব্যস্ত সময় পার করছেন ইসরাক হোসেন। এরি মধ্যে কয়েকটি সিঙ্গেল ও ডুয়েট নাশিদ উপহার দিয়েছেন জাতীকে।।

তার মধ্যে- নবী মোর পরশমণি, মোহাম্মদ মোস্ত'ফা সাল্লি আলা, ত্রিভুবনের প্রিয় মোহাম্মদ, খোদার প্রেমে শরাব পিয়ে, হেরা হতে হেলে দুলে, মুসলিম আমার নাম, মোহাম্মদের নাম জপেছিলি, এই সুন্দর ফুল সুন্দর ফল,
সহ অনান্য যার বেশ কয়টি গানের গীতিকার ও সুরকার বাংলাদেশের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম।।

বর্তমান বিশ্বে অনলাইন মিডিয়ার জুড়ি নেই তার মধ্যে জনপ্রিয়তার প্রথম সাড়িতে অবস্থান করছে ইউটিউব চ্যানেল। আসছে আগামি কিছু দিনের মধ্যে জনপ্রিয় শিল্পী ইসরাক হোসেন এর নিজেস্ব ইউটিউব চ্যানেল Ishrak Hussain তাতে রিলিজ করবেন নতুন ধারার শ্রুতিমধুর গান " রাহমানুর রাহিম " গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন শিল্পী নিজেই।
সেই গানের গীতরচনা করেছেন আলী জাকির।  সেই গানে তিনটি ভাষায় সুর ব্যবহার করা হবে
যেমন বাংলা, আরবী, ও ইংরেজি। আশাকরি  শ্রোতা মহলে ব্যপক প্রশংসা কোড়াবে।

ইসলামি সংস্কৃতি অঙ্গনে প্রিয় তারকা সংগীত শিল্পী ইসরাক হোসেন  এর অবস্থান সমুজ্জল। আগামি দিনে প্রিয় শিল্পীর কাছথেকে
আরো কিছু আঁলোকিত কাজ আশাবাদী।
আমরা উনার সাফল্য দীর্ঘায়ু কল্যান
সুস্থতা কামনা করি। - শিহাব.খান

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য