মঙ্গলবার, সেপ্টেম্বর ২২, ২০ ২০
শিক্ষা ডেস্ক
২০ মার্চ ২০ ২০
৩:০ ৪ পূর্বাহ্ণ
‘সাস্টসিসি ফেস্টিভাল’ শুরু হচ্ছে শুক্রবার 

শাবি প্রতিনিধি::শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অন্যতম ক্যারিয়ার ভিত্তিক সংগঠন ‘সাস্ট ক্যারিয়ার ক্লাব’ আগামি ১৪ ও ১৫ই ফেব্রুয়ারী দুই দিন ব্যাপী ‘সাস্টসিসি ফেস্টিভাল’ এর আয়োজন করতে যাচ্ছে ।  আগামীকাল ফেস্টিভালের প্রথম দিনে র্যাুলি, কেক কাটা, কুইজ কম্পিটিশন, ফানুশ ফেস্টের আয়োজন করবে সংগঠনটি । ফেস্টের দ্বিতীয় দিনে থাকবে মাস্টারমাইন্ড, পুরস্কার প্রদানসহ সাস্টসিসি অনার্স অফ এক্সিলেন্স বিজয়ীদের বক্তৃতা । 
ফেস্টিভালে মূলবক্তা হিসাবে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রীর সাবেক প্রধান সচিব মোঃ নজিবুর রহমান । প্রতি বছর সাস্ট ক্যারিয়ার ক্লাব অসামান্য অবদানের সাথে শাহজালাল বিশ্ববিদ্যালয়কে সম্মান এনে দেওয়ার জন্য ১০টি বিভাগে ১০ জন সাস্টিয়ানকে ‘সাস্টসিসি এ্যাওয়ার্ড’ প্রদান করে । এবছর ডিবেট, স্পোর্টস, ইনোভেশন, আউটস্টান্ডিং পারফরমেন্স, মিউজিক, রিসাইটেশন, হিউমানিটিরিয়ান, থিয়েটার, রিসার্চ, ফটোগ্রাফি ক্যাটাগরিতে এ্যাওয়ার্ড প্রদান করা হবে। ক্লাবটি এ বছর পাবলিক সার্ভিস, কর্পোরেট সার্ভিস, এডুকেশন এন্ড রিসার্চ। এন্ট্রাপেনিউরশিপ, লিডারশিপ ক্যাটাগরিতে পেশাদার জীবনের সফলতার জন্য সাস্টসিসি অনার্স অফ এক্সিলেন্স প্রদান করবে।  
সাস্ট ক্যারিয়ার ক্লাবের সহ-সভাপতি আবু সাইদ বাপ্পি বলেন, ‘সাস্টসিসি প্রতিবছর তরুনদের অনুপ্রাণিত করার জন্য সাস্টসিসি ফেস্টিভালের আয়োজন করে থাকে। অনুষ্ঠানে তরুণদের উন্নতির জন্য অনুপ্রাণিত করতে সফল ব্যাক্তিদের অতিথি হিসাবে আমন্ত্রণ জানানো হয় । গত কয়েক বছর ধরে বিভিন্ন ক্ষেত্রে যারা ভাল কাজ করেছেন এবং তাদের ক্যাম্পাস জীবনের পুরো সময়টিতে আমাদের বিশ্ববিদ্যালয়য়ের প্রতিনিধিত্ব করেছেন এমন শিক্ষার্থীদের আমরা পুরস্কৃত করবো ।‘ 
উল্লেখ্য, সাস্ট ক্যারিয়ার ক্লাবের বার্ষিক ম্যাগাজিন ‘স্ফুরন’ উন্মোচন হবে এ অনুষ্ঠানের মাধ্যমে । 
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য