শনিবার, অক্টোবর ৩১, ২০ ২০
এক্সক্লু‌সিভ ডেস্ক
২০ মার্চ ২০ ২০
৪:১৯ অপরাহ্ণ
জকিগঞ্জে মাছ শিকারির ছদ্মবেশে ডাকাত ধরল পুলিশ

সিলেটের জকিগঞ্জে মাছ শিকারির ছদ্মবেশ নিয়ে হাওর থেকে ডাকাত দলের এক সদস্যকে গ্রেফতার করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)। জসিম উদ্দিন সিকদার (৩৫) নামের ওই ডাকাত সদস্যকে বৃহস্পতিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সে জকিগঞ্জ থানার লোহারসাঙ্গন গ্রামের মৃত আবদুল গফুরের ছেলে।

সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার মো. লুৎফুর রহমান জানান, ডাকাত সদস্য জসিমকে ধরতে বুধবার সন্ধ্যা ৬টায় জকিগঞ্জ থানার ওসি মীর মো. আবদুন নাসের কয়েকজন পুলিশ সদস্যকে নিয়ে মাছ শিকারির ছদ্মবেশ ধরেন। মাছ শিকারির ছদ্মবেশে তারা বারহাল ইউনিয়নের কচুকলি হাওরে অবস্থান নেন। এসময় হাওরে অবস্থানরত ডাকাত জসিমের দিকে তারা এগিয়ে যান। একপর্যায়ে তাকে ধরতে সক্ষম হন।

লুৎফুর রহমান আরও জানান, গত ১৯ জানুয়ারি জকিগঞ্জের বোরহানপুর গ্রামের সৌদিপ্রবাসী আবদুল জব্বারের বাড়িতে একদল ডাকাত হানা দেয়। অস্ত্রেরমুখে তারা লুটপাট করে পালিয়ে যায়। এ ঘটনায় থানায় মামলা হলে অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত রায়ের নেতৃত্বে বিশেষ টিম গঠন করে মামলার তদন্ত শুরু হয়।

ইতোমধ্যে ডাকাত দলের সদস্য আবদুল হাফিজ ও ইকবাল হোসেন এক্কাইকে গ্রেফতার করে পুলিশ। তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী গ্রেফতার করা হয় জসিমকে।
সিলেট জেলার পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম এর নির্দেশনায় এ অভিযান পরিচালনা করা হয়।  

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য