বুধবার, সেপ্টেম্বর ৩০ , ২০ ২০
রাজনীতি ডেস্ক
১৬ মার্চ ২০ ২০
৪:৫২ পূর্বাহ্ণ
 কেন্দ্রীয় সম্মেলন সফলে সিলেটে জমিয়তের প্রচার মিছিল 

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় কর্মী সম্মেলন আগামী ১৪ ফেব্র“য়ারি শুক্রবার রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিত হবে। সম্মেলন সফলের লক্ষ্যে জমিয়তে উলামায়ে ইসলাম সিলেট জেলা ও মহানগর শাখা নগরীতে বুধবার (১২ ফেব্র“য়ারি) বাদ আছর বন্দরবাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে থেকে এক প্রচার মিছিল বের করে। 
প্রচার মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সিটি পয়েন্টে এসে এক পথসভায় মিলিত হয়। মহানগর জমিয়তের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ হাফিজ আব্দুর রহমান সিদ্দিকীর সভাপতিত্বে ও মহানগর ছাত্র বিষয়ক সম্পাদক মো. লুৎফুর রহমানের পরিচালনায় প্রচার মিছিল পরবর্তী পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জমিয়তে উলামায়ে ইসলাম এর কেন্দ্রীয় সহ-সভাপতি সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনুর পাশা চৌধুরী। বক্তব্য রাখেন সিলেট জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান, মহানগর যুব জমিয়তের সভাপতি মাওলানা কবীর আহমদ, জেলা যুব জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা রায়হান উদ্দিন, জেলা ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক লুকমান হাকিম প্রমুখ। 
প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি শাহীনুর পাশা চৌধুরী বলেন, দেশে এই ক্রান্তিকালে জমিয়তের জাতীয় কর্মী সম্মেলন অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমাদের জাতীয় নেতৃবৃন্দ দিকনির্দেশনামূলক আমাদেরকে বার্তা দিবেন। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব রক্ষার্থে জমিয়ত নেতৃবৃন্দ্র অতন্দ্র প্রহরী হয়ে কাজ করছে। সম্মেলন থেকে কেন্দ্রীয় নেতারা যে বার্তা দিবে তা বাস্তবায়নে তৃণমূল পর্যন্ত জমিয়ত কর্মীরা কাজ করে যাবেন।-বিজ্ঞপ্তি 
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য