রবিবার, জুলাই ৫, ২০ ২০
প্রবাস সংবাদ ডেস্ক
২০ মার্চ ২০ ২০
১১:১৪ পূর্বাহ্ণ
সংক্ষিপ্ত সফর শেষে যুক্তরাষ্ট্রে ফিরলেন বিয়ানীবাজার সমিতির সভাপতি, ফুলের অভ্যর্থনা

যুক্তরাষ্ট্র থেকে দেশে পরিবারসহ বেড়াতে আসা বিয়ানীবাজার সামাজিক-সাংস্কৃতিক সমিতি যুক্তরাষ্ট্রের সভাপতি মকবুল রহিম চুনই গত ৮ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রে ফিরে গেছেন। তিনি দুই মাস দেশে অবস্থান করেন। যুক্তরাষ্ট্রে ফেরার পর তাকে ফুলেল অভ্যর্থনা জানান বিয়ানীবাজার সমিতির নবনির্বাচিত চার উপদেষ্টা।
স্বদেশ সফর শেষে যুক্তরাষ্ট্রে ফেরা বিয়ানীবাজার সমিতির সভাপতি মকবুল রহিম চুনইকে ফুলেল অভ্যর্থনা ও শুভেচ্ছা জানান যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির সভাপতি, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও এবি মিডিয়া গ্ৰুপের পরিচালক এবং বিয়ানীবাজার সমিতির নবনির্বাচিত উপদেষ্টা কামাল আহমেদ, সিলেট গণদাবি পরিষদের সভাপতি, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও এবি মিডিয়া গ্ৰুপের পরিচালক এবং বিয়ানীবাজার সমিতির নবনির্বাচিত উপদেষ্টা আজিমুর রহমান বুরহান, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও এবি মিডিয়া গ্ৰুপের পরিচালক এবং বিয়ানীবাজার সমিতির নবনির্বাচিত উপদেষ্টা মোস্তফা কামাল, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি ও এবি মিডিয়া গ্ৰুপের পরিচালক এবং বিয়ানীবাজার সমিতির নবনির্বাচিত উপদেষ্টা মাসুদুল হক ছানু।
নবনির্বাচিত চার উপদেষ্টা সমিতির কার্যক্রম ও কমিউনিটির বিভিন্ন বিষয় নিয়ে যুক্তরাষ্ট্রে ফেরৎ সমিতির সভাপতির সাথে মতবিনিময় করেন। পরে বিয়ানীবাজার সমিতির নবনির্বাচিত উপদেষ্টা  অসুস্থ মুজিবুর রহমান তুতাকে দেখতে চার উপদেষ্টা ও সভাপতি তাঁর বাসায় যান। এ সময় তাঁর সাথে বেশ কিছু সময় কাটান এবং শারিরীক খোঁজ খবর নেন।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য