সোমবার, জুলাই ১৩, ২০ ২০
সুনামগঞ্জ ডেস্ক
১৭ মার্চ ২০ ২০
১১:৩৭ অপরাহ্ণ
জগন্নাথপুরে অসহায় নারীর জায়গা দখলের অভিযোগ

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে অসহায় নারীর জায়গা জবর দখলের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার মিরপুর ইউনিয়নের আমড়াতৈল গ্রামে। এ নিয়ে জনমনে ক্ষোভের সৃষ্টি হয়েছে।
১০ ফেব্রুয়ারি সোমবার সরজমিনে স্থানীয়রা জানান, গ্রামের পান দোকানদার আবদুস শহীদের স্ত্রী অসহায় নারী জাহানারা বেগমের পৈত্তিক সম্পত্তি বাড়ি রকম জায়গায় জোর পূর্বক ঘর বানিয়ে জবর দখল করেছেন তাঁরই চাচাতো ভাই মসুদ আলী। এ ঘটনায় সুনামগঞ্জ আদালতে মামলা চলমান থাকা সত্বেও জবর দখল করা হয় বলে অসহায় নারী জাহানারা বেগম জানান। এছাড়া জাহানারা বেগম এলাকার গণ্যমান্য ব্যক্তিদের দ্বারেদ্বারে ঘুরেও বিচার না পেয়ে জগন্নাথপুর থানায় একই গ্রামের মৃত তহির উল্লার ছেলে মবশি^র আলী, মর্তুজ আলী ও মসুদ আলীকে আসামী করে জগন্নাথপুর থানায় আরেকটি অভিযোগ দায়ের করেন। তাতেও কাজ হয়নি। অভিযোগের আলোকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও পরে আর কোন ব্যবস্থা নেয়া হয়নি বলে অসহায় নারী জাহানারা বেগম সহ তাঁর পরিবারের লোকজন জানান। যদিও আসামী মবশি^র আলী বলেন, এ জায়গা আমার ভাই মসুদ আলী মৌখিক ভাবে কিনেছে দাবি করলেও কোন কাগজপত্র দেখাতে পারেননি।
ঘটনাস্থল পরিদর্শনকারী জগন্নাথপুর থানার এএসআই শিবলু মজুমদার বলেন, এ ঘটনায় আদালতে মামলা চলছে। তবে থানায় অভিযোগ দায়েরের পর আমি ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি সমাধানের জন্য স্থানীয় ইউপি সদস্যকে দায়িত্ব দিয়েছিলাম। পরে কি হয়েছে আমি জানি না। বাদিনী আমার সাথে আর যোগাযোগ করেনি। তবে এ বিষয়ে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে। 
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য