বৃহস্পতিবার, অক্টোবর ১, ২০ ২০
লেখালেখি ডেস্ক
২০ মার্চ ২০ ২০
১১:৫৯ অপরাহ্ণ
প্রবাসী কবি আব্দুস ছামাদের বইয়ের মোড়ক উন্মোচন

দৈনিক শুভ প্রতিদিন-এর সম্পাদক ও প্রকাশক এবং কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সরওয়ার হোসেন বলেছেন, বঙ্গবন্ধুকে জানতে হলে চর্চা করতে হবে। বঙ্গবন্ধুর ইতিহাস মানেই বাংলাদেশের ইতিহাস। তাই বঙ্গবন্ধুর সঠিক ইতিহাস চর্চায় প্রত্যেকের সন্তানকে উদ্বুদ্ধ করতে হবে। ছোটবেলা থেকে বঙ্গবন্ধুকে চর্চা করতে পারলে তার আদর্শ নিয়ে বড় হতে পারবে। 
রোববার (৯ ফেব্রুয়ারি) সিলেটের বিয়ানীবাজারের বঙ্গভিলায় প্রবাসী কবি আব্দুস ছামাদের ‘ছোটদের বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 
বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা আফজাল হোসেনের পরিচালনায় ও বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি সংযুক্ত আরব আমিরাতের সভাপতি লুৎফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অথিতির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেবক যুক্তরাষ্ট প্রবাসী বীর মুক্তিযোদ্ধা জনাব খয়রুল ইসলাম চৌধুরী লুকু।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হান্নান বাবলা, বিয়ানীবাজার উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা লিমা, বিয়ানীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম ও ব্রাজিল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামী মাহমুদ কামাল। 
এছাড়াও উপস্থিত ছিরেন, বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি সংযুক্ত আরব আমিরাতের সিনিয়র সহ-সভাপতি আলী জাকের, সাংগঠনিক সম্পাদক কবির আহমদ, প্রচার সম্পাদক কয়েছ আহমদ, অর্থ সম্পাদক জামান ফখরুল,আরো উপস্থিত ছিলেন ইন্জিনিয়ার লুৎফর রহমান, মুফিকুল ইসলাম কানন, মুর্শেদ আহমদ, লুৎফুর রাসেল, মুশফিকুর রহমান সহ প্রমুখ। -বিজ্ঞপ্তি
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য