বুধবার, সেপ্টেম্বর ৩০ , ২০ ২০
স্মরণীয় দিন ডেস্ক
১৮ মার্চ ২০ ২০
৯:৪৭ অপরাহ্ণ
ওসমানীনগর প্রতিদিন ডটকমের ১ম প্রতিষ্টাবার্ষিকী পালিত

সিলেটের ওসমানীনগরে অনলাইন নিউজ পোর্টাল ওসমানীনগর প্রতিদিন ডটকমের ১ম প্রতিষ্টবার্ষিকী আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে পালিত হয়েছে। রবিবার (৯ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার (ভার্ড চক্ষু হাসপাতাল সংলগ্ন )কুশিয়ারা রেস্টুরেন্টে আনন্দঘন পরিবেশে  নিউজ পোর্টালটির ২য় বর্ষে পদার্পন উপলক্ষে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠিত হয়।

ওসমানীনগর প্রতিদিন ডটকমের প্রধান সম্পাদক শেখ ফয়ছল আহমদের সভাপতিত্বে ও সম্পাদক ও প্রকাশক শাহীন চৌধুরীর পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউজ পোর্টালের উপদেষ্টা ও ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আতাউর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ওসমানীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: গয়াছ মিয়া, নিউজ পোর্টালের উপদেষ্টা ও ৩নং পশ্চিম পৈলনপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হাফিজ এ মতিন গেদাই, ওসমানীনগর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আনা মিয়া। উপস্থিত ছিলেন, সাংবাদিক শাহাব উদ্দিন শাহীন, জুবেল আহমদ সেকেল, উজ্জল ধর, উজ্জ্বল দাশ, আবুল কালাম আজাদ, জয়নাল আবেদিন, মলয় চক্রবর্তী, আব্দুল মতিন, ফজলু মিয়া, কবির মিয়া, নিপা খানম ও লয়লুছ আহমদ প্রমূখ।  

সাংবাদিক আবুল কালাম আজাদের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, ওসমানীনগর প্রতিদিন ডটকমের ব্যবস্থাপনা সম্পাদক শরীফ আহমদ চৌধুরী।  

আলোচনা সভায় বক্তারা বলেন- তথ্য প্রযুক্তির যুগে সবার আগে মুহুর্তের মধ্যে সব খবর জনগণের দৌরগোড়ায় পৌঁছে যায়। তা সম্ভব হচ্ছে অনলাইন সংবাদের মাধ্যমে। দেশ ও জাতির উন্নয়নে সংবাদ ব্যাপক ভুমিকা রাখতে পারে। আবার মিথ্যা সংবাদের মাধ্যমে সমাজে কিংবা দেশে এবং গোত্রে ফ্যাসাদ সৃষ্টি করে। সুতরাং তথ্য ভিত্তিক, সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে সাংবাদিকদের এগিয়ে যেতে হবে। বক্তরা আরো বলেন, সংবাদ পত্র হচ্ছে জাতির দর্পন এবং রাষ্ট্রের চারটি খুঁটির অন্যতম। সাংবাদিকতা একটি মর্যাদাপূর্ন পেশা। এ পেশায় নিয়োজিত সংবাদকর্মীদের অবশ্যই বস্তুনিষ্ট সংবাদের প্রতি বিশেষ গুরুত্ব দিতে হবে। - বিজ্ঞপ্তি 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য