রবিবার, জুলাই ১২, ২০ ২০
সুনামগঞ্জ ডেস্ক
১৭ মার্চ ২০ ২০
৫:৫১ অপরাহ্ণ
জগন্নাথপুরে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুরে একই মঞ্চে বিদায় ও বরণ এবং কষ্ট ও আনন্দের মধ্য দিয়ে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান হয়েছে। ৮ ফেব্রুয়ারি শনিবার জগন্নাথপুর উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির উদ্যোগে স্থানীয় উপজেলা পরিষদের হলরুমে এ সংবর্ধনা অনুষ্ঠান হয়। এতে ইকড়ছই সিনিয়র মাদ্রাসার সাবেক অধ্যক্ষ ও উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির সাবেক সভাপতি মাওলানা ছমির উদ্দিনকে বিদায় ও সৈয়দপুর সৈয়দীয়া শামছিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ এবং উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা ড. সৈয়দ রেজওয়ান আহমদ পিএইচডি ডিগ্রি অর্জন করায় বরণ সংবর্ধনা প্রদান করা হয়।
উপজেলা মাদ্রাসা শিক্ষক সমিতির ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মইনুল ইসলাম পারভেজ এর সভাপতিত্বে ও মাওলানা তাজুল ইসলাম আলফাজ এর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঢাকার জগন্নাথ বিশ^বিদ্যালয়ের প্রফেসর ড. মোঃ রইছ উদ্দিন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজুল আলম মাসুম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম মখলেছুর রহমান। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন মাওলানা ছমির উদ্দিন ও মাওলানা ড. সৈয়দ রেজওয়ান আহমদ। স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসা শিক্ষক সমিতির সাংগঠনিক সম্পাদক মাওলানা মকছুছুল করিম চৌধুরী।
বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবদুল কাইয়ূম মশাহিদ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী ইকবাল হোসেন ভূইয়া, শিক্ষক হাজের আলী, সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সৈয়দ মনোয়ার আলী, সিনিয়র সাংবাদিক শংকর রায়, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো.শাহজাহান মিয়া, শিক্ষক মিজানুর রহমান, মাওলানা আবু ইউসুফ মোহাম্মদ মানিক, মাওলানা আবদুল হাকিম, মাওলানা অলিউর রহমান শামীম, মাওলানা নিজাম উদ্দিন, মাওলানা সালেহ আহমদ, মাওলানা জমির উদ্দিন প্রমূখ। অনুষ্ঠান শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা ফজলুল হক ও অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়। এ সময় সাংবাদিক আবদুল ওয়াহিদ, আলী জহুর, আলী হোসেন খান সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ ও উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। 
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য