শনিবার, জুলাই ৪, ২০ ২০
স্মরণীয় দিন ডেস্ক
১৮ মে ২০ ২০
১১:৩৬ অপরাহ্ণ
ব্যবসায়ী দবির মিয়ার মিয়ার মৃত্যুতে জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের শোক

সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের কার্যকরী কমিটির সদস্য, নগরীর হাজী নওয়াব আলী মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. দবির মিয়ার মুত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ।

এক শোকবার্তায় সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ বলেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাকসেবক মো. দবির মিয়ার মুত্যুতে আমরা একজন ভালো মানুষকে হারালাম। তিনি সমসময় ব্যবসায়ীদের বিভিন্ন দাবি আদায়ের আন্দোলনে সামনের সারিতে থাকতেন। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

শোকপ্রকাশকারী নেতৃবৃন্দ হলেন- সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি আলহাজ¦ শেখ মো. মখন মিয়া চেয়ারম্যান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ আব্দুল আহাদ, সহ-সভাপতি মুফতি নেহাল উদ্দিন ও আতিকুর রহমান আতিক, সহ-সাধারণ সম্পাদক মো. আলেক মিয়া, শাহ আহমেদুর রব, আব্দুল কাইয়ূম মুকুল ও সোহেল আহমদ সাহেল, সাংগঠনিক সম্পাদক এইচ এ তাফাদার রুহেল, সৈয়দ রাজন, প্রচার সম্পাদক সরোজ ভট্টাচার্য্য, আইন সম্পাদক জাহাঙ্গীর আলম, শিক্ষাবিষয়ক সম্পাদক আব্দুল মুহিত স্বপন, পাঠাগার সম্পাদক আতিসুর রহমান তিতাস, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক সিরাজ মিয়া, সহ-প্রচার সম্পাদক আশরাফুর রহমান পাঠান ও কবির আহমদ এবং ধর্মবিষয়ক সম্পাদক লুৎফুর রহমান লিলু প্রমুখ।

উল্লেখ্য, সিলেট জেলা ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের কার্যকরী কমিটির সদস্য, নগরীর হাজী নওয়াব আলী মার্কেটের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. দবির মিয়া গতকাল রোববার দিবাগত রাতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৫ বছর।
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য