বৃহস্পতিবার, অক্টোবর ২৯, ২০ ২০
হবিগঞ্জ ডেস্ক
১৫ অক্টোবর ২০ ২০
১১:৫১ পূর্বাহ্ণ
হবিগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচন আজ

হবিগঞ্জ জেলা আইনজীবী সমিতির বহুল প্রত্যাশিত নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে আজ বৃহস্পতিবার। করোনাভাইরাস সংক্রমণের কারণে প্রায় ৫ মাস বিলম্বে এ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত হবে ভোটগ্রহণ। ভোটকেন্দ্র হিসেবে নির্ধারণ করা হয়েছে জেলা আইনজীবী সমিতির পুরনো ভবনের ১নং হল (প্রধান শাখা)। নির্বাচনে ১০টি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ২১ প্রার্থী।

নির্বাচন ঘিরে আদালতপাড়ায় বিরাজ করছে উৎসব আমেজ।

প্রার্থীরা হলেন- সভাপতি পদে অ্যাডভোকেট মো. আবুল মনসুর ও মঞ্জুর উদ্দিন আহমেদ শাহীন, সহসভাপতি পদে প্রবাল কুমার মোদক ও মাহবুব উল আলম শাহজাহান, সাধারণ সম্পাদক পদে শেখ ফরহাদ এলাহী সেতু, শামসুল হক (১) ও মোস্তফা মিয়া, যুগ্ম সম্পাদক (প্রথম শাখা) পদে মো. আনোয়ার হোসেন ও মনমোহন দেবনাথ, যুগ্ম সম্পাদক (২য় শাখা) পদে মোহাম্মদ আবুল ফজল (২) ও মো. আজিজুর রহমান (১), লাইব্রেরি ও সাংস্কৃতিক সম্পাদক মো. শামীম আহমেদ ও মিজানুর রহমান (২), ক্রীড়া ও সামাজিক উন্নয়ন সম্পাদক মুজিবুর রহমান চৌধুরী, প্রতীম গোপ ও লেনিনউজ্জামান, জুনিয়র সদস্যের ৩টি পদে মো. আব্দুল্লাহ আল বাকের জনি, মো. আব্দুল মতিন, গউছ আলম খান, মোহাম্মদ আবদুল কাইয়ূম (৩) ও অমৃত চন্দ্র দাশ।

নির্বাচনে ৫ সদস্যের নির্বাচন কমিশনের প্রধান হলেন সিনিয়র আইজীবী মো. নুরুল আমিন। অন্য নির্বাচন কমিশনাররা হলেন অ্যাডভোকেট স্বদেশ রঞ্জন বিশ্বাস, অ্যাডভোকেট রঞ্জিত দত্ত, অ্যাডভোকেট অহীন্দ্র দত্ত চৌধুরী, অ্যাডভোকেট মো. ফজলে আলী।

আইনজীবী সমিতির বর্তমান সাধারণ সম্পাদক রুহুল হাসান শরীফ জানান, ইতিমধ্যে মহিলাবিষয়ক সম্পাদক পদে অ্যাডভোকেট গুলশান আরা, সিনিয়র সদস্য পদে গিয়াস উদ্দিন চৌধুরী, মো. ফারুকুর রহমান (২), নির্মল ভট্টাচার্য রিংকু ও মো. ইলিয়াস মিয়া বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৫৯৭ জন।

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য