সোমবার, অক্টোবর ২৬, ২০ ২০
আইন-অপরাধ ডেস্ক
২৭ সেপ্টেম্বর ২০ ২০
৩:৪৮ অপরাহ্ণ
গোলাপগঞ্জের রাস্তায় সিএনজি অটোরিকশা আটকিয়ে ডাকাতি

গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে রাস্তার মধ্যে বাঁশ ফেলে সিএনজি আটকিয়ে ডাকাতির ঘটনা ঘটেছে। গত শনিবার(২৭ সেপ্টেম্বর) রাত ১টার দিকে উপজেলার লক্ষীপাশা ইউপির বাইসমুরায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর এলাকাবাসী কয়েক শতাধিক মানুষ মাইকিং করে রাস্তায় নেমে আসলে ডাকাতরা পালিয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা যায়,গত শনিবার রাতে লক্ষীপাশা ইউনিয়নের বাটুলগঞ্জ-রাখালগঞ্জ সড়কে একদল ডাকাত রাস্তায় বাঁশ ফেলে সিএনজি অটোরিকশা আটকিয়ে দুজন যাত্রীর হাত-পা বেঁধে প্রায় ২০হাজার টাকা ও একটি মোবাইল নিয়ে পালিয়ে যায়। এসময় এলাকাবাসী খবর পেয়ে মসজিদের মাইকে ডাকাডাকি করলে কয়েক গ্রামের মানুষ রাস্তায় নেমে আসে।
তুহিন নামের এক স্থানীয় বাসিন্দা জানান, এলাকার মাইকে ডাকাতের খবর পেয়ে শত শত মানুষ রাস্তায় নেমে এসেছে। বাইসমুরা রাস্তায় প্রায় এ ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটে। তিনি এই রাস্তায় প্রশাসনের টহল বাড়ানোর দাবি জানান।
এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ খবর পেয়ে আজ রোববার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার (গোলাপগঞ্জ সার্কেল) রাশেদুল হক চৌধুরীসহ আমি নিজে ঘটনাস্থল পরিদর্শন করেছি।

 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য