শনিবার, জুলাই ৪, ২০ ২০
স্মরণীয় দিন ডেস্ক
১৩ মে ২০ ২০
৩:৪৬ অপরাহ্ণ
চৌধুরী বাজার প্রবাসী সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে শোকসভা অনুষ্ঠিত

সিলেটের জকিগঞ্জে চৌধুরী বাজার প্রবাসী সমাজকল্যাণ পরিষদের উদ্যোগে বিশিষ্ট মুরব্বী ও সংগঠনের সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল কাদিরের পিতা হাজী সইয়ব আলীর স্মরণে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে উপজেলার চৌধুরীবাজারস্থ সংগঠনের স্থায়ী কার্যালয়ে এ অনুষ্ঠান সম্পন্ন হয়। 
শোকসভায় বক্তারা বলেন, সইয়ব আলীর মৃত্যুতে পুরো এলাকা একজন অভিভাবককে হারিয়েছে। তার শূন্যতা পূরণ হওয়ার মত নয়। এসময় বক্তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।
সংগঠনের প্রবাসী বিষয়ক সম্পাদক রুহুল আমীন রুমেলের সঞ্চালনায় শোক সভায় সভাপতিত্ব করেন সহসভাপতি মাওলানা কবির আহমদ। এসময় উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি সদস্য ফারুক আহমদ ফুরুক, সংগঠনের অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির সদস্য হাসান আহমদ, আহাদুর রহমান মুন্না, ময়নুল হক লালা, সদস্য রায়হান আহমদ, কাওসার আহমদ। এছাড়াও উপস্থিত ছিলেন মরহুম হাজী সইয়ব আলীর ছেলে আব্দুল গফ্ফার সাবু ও হাফিজ আব্দুল আহাদ এবং স্থানীয় মুরব্বীসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ।
অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন চৌধুরী বাজার জামে মসজিদের ইমাম মাওলানা ওয়ারিছ উদ্দিন ও  স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সহসাধারণ সম্পাদক মো. আব্দুল হামিদ। অনুষ্ঠান শেষে দোয়া পরিচালনা করেন হাফিজ মাওলানা  ফখরুল ইসলাম ও হাফিজ মো. আব্দুল গনি। বিজ্ঞপ্তি 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য