মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০ ২০
সুনামগঞ্জ ডেস্ক
৪ নভেম্বর ২০ ২০
৪:৫২ অপরাহ্ণ
জগন্নাথপুরে আ.লীগ নেতার বিরুদ্ধে বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ

জগন্নাথপুর প্রতিনিধি:: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাইলগাঁও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও স্থানীয় মাকড়কোনা গ্রামের বাসিন্দা হাজী আবদুল তাহিদ এর বিরুদ্ধে সরকারি স্ট্রিট লাইট ও বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাতের অভিযোগ পাওয়া গেছে। 

আজ ৪ নভেম্বর বুধবার পাইলগাঁও ইউনিয়নের হাড়গ্রামের জয়নাল আবেদিন নামের এক ব্যক্তি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এ বিষয়ে লিখিত অভিযোগ দায়ের করেন। এতে উল্লেখ করা হয়, ক্ষমতাধর আ.লীগ নেতা হাজী আবদুল তাহিদ তাঁর ক্ষমতার দাপটে সরকারি স্ট্রিট লাইট রাস্তার কথা বলে নিজ বাড়িতে স্থাপন করেছেন।

এছাড়া গত বছর সরকার কর্তৃক বরাদ্দকৃত মসজিদের ইফতারের টাকা, কবরস্থানে মাটি ভরাটের টাকা ও তেরাউতিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মাটি ভরাট কাজের টাকা আত্মসাত করেন। তাঁর এসব আচরণে দলের ভাবমুর্তি নষ্ট হয়েছে এবং সাধারণ মানুষের মধ্যে ক্ষোভ দেখা দিয়েছে।
এ বিষয়ে জানতে চাইলে পাইলগাঁও ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক হাজী আবদুল তাহিদ বলেন, এসব অভিযোগ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। এর প্রমাণ হচ্ছে, অভিযোগকারী জয়নাল আবেদিনকে আমি চিনি না। সুতরাং আমার বিরুদ্ধে আনীত অভিযোগ ভূয়া। 
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য