বুধবার, সেপ্টেম্বর ৩০ , ২০ ২০
লাইফস্টাইল ডেস্ক
৩০ জুলাই ২০ ২০
৩:৫৯ অপরাহ্ণ
হতদরিদ্রদের মাঝে মারিয়া ফাউন্ডেশনের ঈদ সামগ্রী বিতরণ

মারিয়া ফাউন্ডেশন ইউকের পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মো. রুমেল আহমদ সুহেলের উদ্যোগে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

 ৩০ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় লামা হাজরাই ১নং মোল্লাগাও ইউনিয়নে ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রায় ৬ শতাধিক অসহায় ও হতদরিদ্রদের মাঝে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন আমন্ত্রিত অতিথিবৃন্দ। 

এতে প্রধান অতিথির বক্তব্যে দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট শামীম আহমদ বলেন, দেশের এই কঠিন সময়েও দেশের বাহিরে থেকেও প্রবাসীরা দেশের মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। নিজেরা অনেক কষ্টে দিন যাপন করেও দেশের মানুষের চিন্তা করে ত্রাণ সামগ্রী বিতরণ করে অব্যাহত রেখেছেন যা একটি সময় উপযোগী উদ্যোগ। তিনি বলেন, সরকার দেশের সকল মানুষের উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তাই সরকারের পাশাপাশি বেসরকারি দাতাসংস্থাকেও এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

মারিয়া ফাউন্ডেশন বাংলাদেশের পরিচালক জুনেদ আহমদের সভাপতিত্বে ও জাকারিয়া আহমদ আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১নং মোল্লারগাও ইউনিয়নের আওমীলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল চেয়ারমেন জবরুল ইসলাম জগলু, খিত্তা খালপার গ্রামের মুরব্বি কাদির মিয়া, বাংলাদেশ স্কাউট সিলেট অঞ্চলের যুগ্ম সম্পাদক ইসমাইল আলী বাচ্চু। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাবেল আহমদ, মঞ্জুর আহমদ, আদনান, লিপন আহমদ, জুবের, রিয়াজ, আব্দুস শহিদ, গিয়াস,টিটু, মঈনুল, সালেক, ফাহিম,পলাশ, রাহিম, ইয়ামিন প্রমুখ। 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য