শনিবার, ডিসেম্বর ৫, ২০ ২০
রাজনীতি ডেস্ক
২৮ অক্টোবর ২০ ২০
৯:৪৫ পূর্বাহ্ণ
জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

ব্যাপক উৎসাহ ও নানা আয়োজনের মধ্য দিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে জগন্নাথপুর উপজেলা ও পৌর যুবদল। গতকাল মঙ্গলবার বিকেলে স্থানীয় জগন্নাথপুর পৌর শহরে উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে যুবদল নেতৃবৃন্দ ছাড়াও বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

জগন্নাথপুর পৌর যুবদলের আহবায়ক প্রার্থী ও ২নং ওর্য়াডের দুইবারের নির্বাচিত কাউন্সিলর তাজিবুর রহমানের সভাপতিত্বে ও জগন্নাথপুর উপজেলা যুবদলের সদস্য সচিব প্রার্থী শামীম রানা শামীনুরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক ও উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক এম এ কয়েস। 

জেলা যুবদলের সদস্য আতিকুন নুরের পবিত্র কুরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সুচীত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আব্দুল ওয়াহাব, প্রস্তাবিত উপজেলা যুবদলের আহবায়ক প্রার্থী আনছার মিয়া। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ঊপজেলা যুবদল নেতা মোহাম্মদ রফিক আহমদ, শাহ মোহাম্মদ আলী হোসেন, মোহাম্মদ রিপন মিয়া, তাজুল জিম্মাদার, রুয়েল আহমদ রাজা, নুরুল হক, হাজী লেবু মিয়া, সামসুজ্জামান শামীম, জয়নুল হক, এম এম জাকারিয়া, কামাল হোসেন ও মহসিন, পৌর যুবদলের প্রস্তাবিত কমিটির সিনিয়র যুগ্ম আহবায়ক শাহিন মিয়া, পৌর যুবদল নেতা হোসাইন নুর আহমদ, আলী হোসেন, আবুল হাসনাত, স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি হিফজুর রহমান তালুকদার জিয়া, বাবর আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান, সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সদস্য রুবেল নুর, জগন্নাথপুর উপজেলা ছাত্রদল নেতা কয়েছ নুর।। উপস্থিত ছিলেন সুহেদ আহমদ, ইমরান খান, হাসান, জয়নাল, শাহবাজ মিয়া, তোফাজ্জল, আলীম উদ্দিন ও ইমরাজ আহমদ প্রমূখ।
 
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এম এ কয়েস বলেন, দেশে চরম ক্রান্তিকাল চলছে। যুবদলের নেতা কর্মিদের ঘরে ঘরে গিয়ে জনগনকে এটা বুঝাতে হবে যে, গুম খুন অপশাসনের বিরুদ্ধে আপন মহিমায় উদ্ধুদ্ধ হয়ে গনতন্ত্র ও মানবাধিকার রক্ষার স্বার্থে রাজপথে নামতে হবে। দেশে আইনের শাসন বলে কিছু নাই। পেশী শক্তির মাধ্যমে গণতন্ত্রকে পুরোপুরি ধ্বংস করা হয়েছে। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব আজ ভুলুন্টিত। ভারতের তাবেদার সরকারের কাছে জনগণের জান মালের নিরাপত্তা নেই। মাত্র ১০হাজার টাকা চাদার জন্য সিলেটের বন্দর বাজার পুলিশ ফাড়িতে এস আই আকবর ভুইয়া কি জঘন্যভাবে রায়হানকে হত্যা করেছে তা ভাবতেই গা শিউরে উঠে। এভাবে কোন দেশ চলতে পারেনা। এখনই ফ্যাসিস্ট সরকারের বিরুদ্ধে গর্জে উঠতে হবে। অন্যথায় দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করা কঠিন হয়ে যাবে।

সভায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও সুস্বাস্থ্য এবং বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়া সভায় অসুস্থ বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী, কেন্দ্রীয় যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম নয়ন, সিলেট বিভাগীয় প্রতিনিধি টিমের প্রধান ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি শহীদুল্লাহ তালুকদার, সুনামগঞ্জ ৩ আসনের কৃতি সন্তান কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি আনছার উদ্দিন সহ সকল অসুস্থ নেতা কর্মির আশু রোগ মুক্তি কামনা করা হয়। 
 

সম্পর্কিত খবর

পুরানো খবর দেখার জন্য