মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ১ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের বিক্ষোভ মিছিল

ড্রীম সিলেট

প্রকাশিত : ০৭:৪৫ পিএম, ৪ সেপ্টেম্বর ২০১৯ বুধবার

সিলেট জেলা ছাত্রদলের ১ম সহসভাপতি এনামুল হক বলেছেন, নাম ফলক মুছে দিলে ও জিয়াউর রহমানকে জনগণের হৃদয় থেকে মুছে ফেলা সম্ভব নয়। জনতার জিয়া আজীবন বাংলার মানুষের মধ্যে বেঁচে থাকবেন। তিনি বলেন, বাংলাদেশের আপামর মানুষের নেতা বারবার বাংলার জনগণ যাকে প্রধানমন্ত্রী করেছে গণতন্ত্রের মা বেগম খালেদা জিয়াকে গৃহবন্ধী করে রেখেছে সৈরাচারী সরকার। জাতীয়তাবাদী ছাত্রদলের লক্ষ লক্ষ নেতাকর্মী বেগম জিয়াকে আন্দোলনের মাধ্যমে বের করে আনতে প্রস্তুত রয়েছে। বেগম জিয়াকে মুক্ত করতে এবং দেশের মানুষকে গণতন্ত্র ফিরিয়ে এনে দিতে আগামী যেকোন আন্দোলনের জন্য প্রস্তুত থাকতে তিনি ছাত্রদলের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান। 
বুধবার বিকেলে দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদলের উদ্যোগে বিভিন্ন স্থানে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নাম ফলক মুছে দেয়ার প্রতিবাদে এবং বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন। মিছিলটি কদমতলী থেকে বের হয়ে মৌবন ঘুরে রেলস্টেশনে এসে শেষ হয়। 
উপজেলা ছাত্রদলনেতা রায়হান আলমের সভাপতিত্বে এবং হুমায়ুন রশীদ, আবু বকর সিদ্দিক এবং সজিব আহমদের যৌথ পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক আতাউর রহমান, মহানগর ছাত্রদলের সাবেক সহসাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, জেলা ছাত্রদলের সহসভাপতি মিনার হোসেন লিটন, মহানগর ছাত্রদলের সহসভাপতি কবির আহমদ চৌধুরী উজ্জল, জেলা ছাত্রদলের সাবেক মুক্তিযুদ্ধা ও গবেষণা সম্পাদক ফরহাদ হোসেন ময়না, ছাত্রদল নেতা বদরুল আলম, সাহেল শাহ, সুমন আহমদ, নাজির উদ্দিন, আরিফুর রহমান টিপু ও সোহানুর রহমান সামাদ। উপস্থিত ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রদল নেতা রকিব আহমদ, সৈয়দ মাহতাব, তাজুল ইসলাম, আব্দুল মুজাক্কির ফাহিম, খালেদুল ইসলাম মণি, রাজ খান ইমন, সুরমান আলী, আব্দুল ওয়াহিদ, সামছুল ইসলাম, মিজান আহমদ, আশরাফ হোসেন, জিলাল উল্লাহ, আতিকুর রহমান, পাবেল আহমদ, সায়েম আহমদ, জহির আহমদ, রায়হান আহমদ, রাশেদ আহমদ, সাব্বির, বুরহান,কামরান, খালেদ, জাকির, নাহিদ, শাকিল, মাহবুব, লালা, ইউনুছ, কাইয়ুম, মুন্না, এমরান আহমদ বাদল, ইয়াছিন, জুনেদ, রাব্বি, জিহাদ, শুয়েব, রাশেদুজ্জামান, জামিল, লায়েক, রাজন, জাবের, ফয়ছল, জাবের, সাহেদ, শাহ আলম, জাকুয়ান, রেদওয়ান, আবুল কাহের প্রমুখ। বিজ্ঞপ্তি