শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ২০ মুহররম ১৪৪১

মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ

ড্রীম সিলেট

প্রকাশিত : ১০:৩২ পিএম, ২ জুন ২০১৯ রোববার

বিয়ানীবাজারের মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির উদ্যোগে তিন’শতাধিক গরিব অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ  বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার নিদনপুর-মোল্লাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দুপুর ৩টায় পবিত্র ঈদুল ফিতর উপলে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সভাপতি আশরাফুল আলম রিমনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা আওয়ামীলীগের প্রতিষ্টাতা সভাপতি ও দৈনিক শুভ প্রতিদিন-এর সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন।
মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও কোষাধ্য ইমরান আহমদ’র যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাসেম পল্লব, মোল্লাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী এম এ মান্নান, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটি ওয়েলফেয়ার ট্রাস্ট ইউকের টাস্টি আব্দুল আহাদ তাপাদার, পৌর আওয়ামীলীগের সভাপতি হাজী সামছুল হক।
অনুষ্ঠানে অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন সমাজসেবক সাইফুজ্জামান তাপাদার শফিক, উপদেষ্টা কমিটির সদস্য মাহবুবুল হক সুজা, বিয়ানীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর ও সোসাইটির সিনিয়র সদস্য আব্দুর রহমান আফজল, বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি আরব আমিরাতের সাংগঠনিক সম্পাদক সালেহ আহমদ, সোসাইটির সাবেক আহ্বায়ক বাবেল আহমদ তাপাদার। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির খাদ্য সামগ্রী বিতরণ কমিটির সদস্য সচিব তাজবীর আহমদ ছাইম, আহ্বায়ক আব্দুল আলিম দিপু, সহ শিা সম্পাদক আব্দুস সামাদ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ট মুরব্বী হাজী আব্দুল বাছিত, মোল্লাপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি সেলিম উদ্দিন, আতাউর রহমান, শফিক আহমদ,জামিয়া মালিকিয়া মোল্লাপুর মাদ্রাসার সভাপতি হাজী নাজমুল হক, সোসাইটির প্রতিষ্ঠাতা সদস্য আব্দুস সালাম মতলিব, মাহতাবুর রহমান, সামাজসেবক এবাদুর রহমান এবাদ, ফ্রান্স প্রবাসী জালাল আহমদ, সাবেক সভাপতি সাদেক হোসেন তাপাদার, মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সাবেক প্রচার সম্পাদক ইতালী প্রবাসী সুহেল আহমদ, স্পেন প্রবাসী আকবর হোসেন শাহীন, দৈনিক শুভ প্রতিদিন পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ফয়ছল আহমদ মুন্না, ছাত্রনেতা বেলাল আহমদ, কানন আহমদ সহ মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটির সিনিয়র, সাবেক, কার্যনিবাহী পরিষদের সদস্য ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় মোল্লাপুর ফ্রেন্ডস্ সোসাইটি ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউকের প থেকে অসহায় দুই পরিবারে গৃহনির্মানের জন্য ২ল টাকা, জামিয়া মালিকিয়া মোল্লাপুর মাদ্রাসায় ১ লক্ষ টাকা অনুদান ও ৩জন অসুস্থ রোগীকে ৬০ হাজার টাকা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি