শনিবার   ১৯ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ১৯ সফর ১৪৪১

মৃত্তিকায় মহাকাল’র নতুন কার্যনির্বাহী পর্ষদ গঠন

বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

ড্রীম সিলেট

প্রকাশিত : ১১:৪৮ পিএম, ১ জুন ২০১৯ শনিবার

সিলেটের অন্যতম বৃহৎ সাংস্কৃতিক সংগঠন মৃত্তিকায় মহাকাল’র ১৪২৬ বঙ্গাব্দের নতুন কার্যনির্বাহী পর্ষদ গঠন করা হয়েছে।
গতকাল শুক্রবার নগরের একটি অভিজাত রেস্তোরায় আয়োজিত সংগঠনের বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিলে এ কমিটি ঘোষনা করা হয়।
মৃত্তিকায় মহাকাল’র মূখ্য নির্বাহী সৈয়দ সাইমূম আনজুম ইভানের সভাপতিত্বে ও নীতি নির্ধারণী পর্ষদ সদস্য জয়নাল আবেদিনের পরিচালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের নীতি নির্ধারণী পর্ষদ সদস্য ডা. ফাহিমা ইয়াসমিন।
বার্ষিক সভার আলোচনা শেষে নীতি নির্ধারণী পর্ষদ সদস্য জয়নাল আবেদিনকে সাধারণ সম্পাদক ও দেবজ্যোতি ঘোষ চৌধুরী অপূর্বকে সাংগঠনিক সম্পাদক করে মৃত্তিকায় মহাকাল’র ১৪২৬ বঙ্গাব্দের ৯ সদস্য বিশিষ্ট নতুন কার্যনির্বাহী পর্ষদ গঠন করা হয়। পর্ষদের অন্যান্য সদস্যরা হলেন অর্থ ও দপ্তর সম্পাদক প্রমিজ ঘোষ চৌধুরী আকাশ, অনুষ্ঠান ও পরিকল্পনা সম্পাদক সুদীপ্ত সিনহা শান্ত. নির্বাহী সদস্য ফাহমিদা ইয়াসমিন ইমা, জায়েদ আহমদ, মোশাররফ হোসেন মৃদুল, রাজকুমার দে জয়রাজ ও খায়রা তুজ জাহান।
সভায় নবনির্বচিত কমিটির সদস্যরা শুদ্ধ শিল্পের চর্চা ও বিকাশে মৃত্তিকায় মহাকালের জয়রথ এগিয়ে নিয়ে যওয়ার প্রত্যয় ঘোষনা করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মৃত্তিকায় মহাকাল’র নীতি নির্ধারণী পর্ষদ সদস্য বিথী সাইমূম, সংগঠনের সদস্য লিজা বেগম, মাহিয়াতুর রহমান ফায়িদ, তামান্না রাহি তানু, তাহিয়া রিফাত তোহা, শাহরীয়ার শানুর, প্রিয়াংকা দে প্রীতি, রেজাউল হক আলিম, এহসানুল করিম, দেবপ্রিয় ঘোষ চৌধুরী অর্ঘ্য, নুরুন নাহার বেগম পপি, সাজেদুল ইসলাম উজ্জ্বল, বঙ্কিম পাল ধ্রুব, নাইমা বেগম প্রমুখ।
বার্ষিক সাধারণ সভা শেষে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। -বিজ্ঞপ্তি