মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

দক্ষিণ সুনামগঞ্জে কমিউনিটি পুলিশিং সভা অনুষ্টিত 

ড্রীম সিলেট

প্রকাশিত : ১১:৩৪ পিএম, ১ জুন ২০১৯ শনিবার

এন.এ নাহিদ, দক্ষিণ সুনামগঞ্জ:: পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে মাদক, জঙ্গি প্রতিরোধ ও দ্রব্য মূল্যে নিয়ন্ত্রন সহ আইন শৃংখলা স্বাভাবিক রাখার স্বার্থে বিট ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্টিত হয়েছে।

আজ শনিবার(১জুন) সকাল সাড়ে ১১ টায় শান্তিগঞ্জ বাজারে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের আয়োজনে মাদক, জঙ্গি প্রতিরোধ, দ্রব্য মূল্যে নিয়ন্ত্রন সহ আইন শৃংখলা স্বাভাবিক রাখার স্বার্থে এ বিট ও কমিউনিটি পুলিশিং সভা অনুষ্টিত হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির  বক্তব্য রাখেন, সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ মো. হায়াতুন্নবী।

সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, জঙ্গি, যৌতুক, বাল্য বিবাহ, নারী নির্যাতন সহ শান্তি শৃংখলা রক্ষার্থে বিট পুলিশিং ও কমিউনিটি পুলিশিং কার্যত ভুমিকা রাখায় ইতোমধ্যে অপরাধ প্রবনতা কমে আসছে। দক্ষিণ সুনামগঞ্জ থানা এলাকায় আইন শৃংখলা পরিস্থিতি অত্যান্ত ভাল উল্লেখ করে তিনি উপজেলাবাসীকে আসন্ন ঈদের আগাম শুভেচ্ছা জানান।

তিনি মাদক, জঙ্গি প্রতিরোধ, দ্রব্যমূল্যে নিয়ন্ত্রন সহ আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ব্যবসায়ী সহ উপজেলার সর্ব মহলের সহযোগিতা কামনা করেন।

এসময় উপস্থিত ছিলেন, দক্ষিণ সুনামগঞ্জের পল্লী বিদ্যুতের এরিয়া পরিচলাক মো. ফরিদুর রহমান, দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশের এসআই রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন,জিয়াউর রহমান, শান্তিগঞ্জ বাজারের ব্যবসায়ী আরজু মিয়া, সিএনজি স্ট্যান্ড ম্যানেজার আব্দুল ওয়াকিব প্রমুখ।

এছাড়াও সভায় সাংবাদিক, রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ ব্যবসায়ী ও এলাকার বিপুল সংখ্যক গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।