মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯   ভাদ্র ৫ ১৪২৬   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

চুনারুঘাটে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাত আটক

ড্রীম সিলেট

প্রকাশিত : ১০:১৫ পিএম, ৩১ মে ২০১৯ শুক্রবার

চুনারুঘাট (হবিগঞ্জ) প্রতিনিধি:: হবিগঞ্জের চুনারুঘাটে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয়  অস্ত্রসহ আন্তঃ জেলা ডাকাত দলের ৪ সদস্যকে গ্রেফতার করেছে চুনারুঘাট থানা পুলিশ। 


(৩০ মে) বৃহস্পতিবার দিবাগত রাতে  চুনারুঘাট থানার ওসি কেএম আজমিরুজ্জামানের নেতৃত্বে এসআই মহিন উদ্দিনসহ একদল পুলিশ উপজেলার সীমান্তবর্তী এলাকা আকিব ব্রিক ফিল্ড সংলগ্নে প্রবাসীর বাসায় ডাকাতির প্রস্তুতিকালে তাদেরকে গ্রেফতার করা হয়। 


আটককৃতরা হল কুখ্যাত ডাকাত  বহু অপকর্মের হুতা গোবরখলা গ্রামের মৃত সিরাজ মিয়ার ছেলে সফিকুর রহমান (৩৮), উসমান পুর গ্রামের রফিক মিয়ার ছেলে আব্দুল জলিল ( ৩৬), জারুলিয়ার গ্রামের মৃত ছাবের মিয়ার ছেলে কাজল মিয়া (৩৮), গোবরখলা গ্রামের সুরুজ মিয়ার ছেলে লোকমান (৩৭)। আটককৃতদের (৩১ মে) বিকেলে জেলহাজতে পাঠানো হয়েছে। 


পুলিশ জানায়, উপজেলার আসামপাড়া  সীমান্তবর্তী এলাকার আকিব ব্রিক ফিল্ডের কাছে মুখোশধারী ১০/১২ জনের একদল ডাকাত ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ গভীর রাতে অভিযান চালিয়ে ৪ জনকে  আটক করে বাকিরা পালিয়ে যায়। 


এ সময় তল্লাশি করে তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র রামদা, কিরিজ চুরা উদ্ধার করা হয়। 


চুনারুঘাট থানার ওসি কে এম আজমিরুজ্জমান জানান, ঈদ মওসুমে চুনারুঘাট উপজেলার সমস্ত যায়গায় অশান্ত সৃষ্টি করার জন্য চেষ্টা করছে একটি চক্র।  মানুষের এবার ঈদযাত্রা নির্বিঘ্ন করতে সরকারের পাশাপাশি পুলিশও ব্যবস্থা নিয়েছে। এবারের ঈদযাত্রা হবে যানজটমুক্ত ও ভোগান্তিহীন। যেকোনো ধরনের ছিনতাই ও চাঁদাবাজি রুখতে আমরা জিরো টলারেন্সে নিয়েছি, অভিযোগ পেলে এতে যে কোন ব্যক্তি  জড়িত থাকলেও ব্যবস্থা নেওয়া হবে। 


অনুসন্ধানে জানাগেছে পুলিশের সন্দেহের তীর পুর্বাঞ্চলের এক ইউপি সদস্যের দিকে, তারা তার চলাফেরার গতিবিধি এবং তার কার্যক্রম জানতে অনুসন্ধানে মাঠে নেমেছেন। সংশ্লিষ্টতা পেলেই তাকে আইনের আওতায় আনা হবে। পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।