মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

প্রায় ২শ শিশুকে সিফডিয়ার ঈদবস্ত্র বিতরণ

সমাজের বঞ্চিত শিশুরা আমাদের সমাজেরই অবিচ্ছেদ্য অংশ-- আরিফুল হক চৌধুরী

ড্রীম সিলেট

প্রকাশিত : ০৭:৪৯ পিএম, ৩১ মে ২০১৯ শুক্রবার

ডেস্ক নিউজ:: সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সমাজের বঞ্চিত শিশুরা আমাদের সমাজেরই অবিচ্ছেদ্য অংশ। সহযোগিতার হাত বাড়িয়ে তাদেরকে সঠিক পরিচর্যা করে, স্নেহ ও ভালোবাসা দিয়ে ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে হবে। আজকের শিশুরাই দেশের ভবিষ্যৎ। দেশ ও সমাজের সেবামূলক কাজের জন্য তাদের উৎসাহ ও শিা দিতে হবে। বঞ্চিত শিশুদের মধ্যে কাপড় বিতরণের সিফডিয়ার এই মহতী উদ্যোগকে ধন্যবাদ জানাই। বিশেষ করে শিশুদেও মধ্যে মান সম্মত কাপড় দেয়ার বিষয়টি আমার খুব ভালো লাগছে।
সিলেট সেন্টার ফর ইনফরমেশন এন্ড মাসমিডিয়া (সিফডিয়া)-এর উদ্যোগে সরকারি শিশু পরিবার (বালক) বাগবাড়ি এবং ছোটমণি নিবাসের নিবাসীদের মধ্যে ঈদবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
সিফডিয়া’র চেয়ারম্যান অধ্যাপক শেখ আব্দুর রশিদ এর সভাপতিতে ও নির্বাহী পরিচালক রোটারিয়ান আব্দুল মুহিত দিদারের পরিচালনায় গত শুক্রবার আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট প্রেসকাবের সাধারণ সম্পাদক ও ৭১টিভির সিলেট বুব্যোচিফ ইকবাল মাহমুদ, জেলা সমাজ সেবা কার্যল্যয় সিলেট-এর উপ-পরিচালক নিবাস রঞ্জন দাস. সিলেট সিটি কর্পোরেশনের নির্বাহী প্রকৌশলী আলী আকবর,  বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন সিলেট এর সাবেক সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সিলেট ডাকের সিনিয়র রির্পোটার নুর আহমদ। অন্যান্যের মধ্যে সাংবাদিক আব্দুল মোমিন ইমরান. মুহিবুর ইসলাম ইমন, সিফডিয়ার সদস্য সাব্বির আহমদ প্রমুখ বস্ত্রবিতরণ কার্যক্রমে অংশ নেন। সরকারি শিশু পরিবার (বালক)-এর ১৪৪জন নিবাসী, ছোটমণি নিবাসের ৩০ জন নিবাসী এবং প্রবীণ নিবাসের ৩ জন প্রবীণকে সার্ট, পাজামা-পাঞ্জাবি, লুঙ্গি, ফ্রক প্রদান করা হয়।