মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

গোলাপগঞ্জে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সরওয়ার হোসেন 

মিসবাহ মাসুম ফাউন্ডেশনের মতো অন্য প্রবাসীদেরও এগিয়ে আসা উচিত 

ড্রীম সিলেট

প্রকাশিত : ১০:২৬ পিএম, ৩০ মে ২০১৯ বৃহস্পতিবার

কানাডা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি ও শুভ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সরওয়ার হোসেন বলেছেন, সারাবিশ্বের মুসলমানরা রমজান মাসের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে এখন ঈদুল ফিতর উদযাপনের প্রস্তুতি নিচ্ছেন। কিন্তু হত-দরিদ্র, দুঃস্থ-অসহায়দের জীবনে ঈদ খুব সামান্যই খুশির বার্তা নিয়ে আসে। তাদের দিকে সবার সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। তিনি মিসবাহ মাসুম ফাউন্ডেশনের মানবতার কল্যাণে এ আয়োজনের  ভূয়সী প্রসংসা করে বলেন, এ প্রবাসীদের উদ্যোগ প্রশংসার দাবি রাখে। অন্য প্রবাসীদেরও মিসবাহ মাসুম ফাউন্ডেশনের মতো এগিয়ে আসা উচিত।
তিনি বৃহস্পতিবার গোলাপগঞ্জের বাঘায় মিসবাহ মাসুম ফাউন্ডেশনের উদ্যোগে ৫ শতাধিক গরিব অসহায় মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ দরিদ্রমুক্ত দেশে পরিণত হতে যাচ্ছে। তখন আর দেশে দরিদ্রের সংখ্যা থাকবে না। গ্রামীণ উন্নয়নের পাশাপাশী দেশ আজ বিশ্বের বুকে আতœনিভর্রশীল দেশে পরিনত হয়েছে।
ফাউন্ডেশনের উপদেষ্টা মজনু মিয়ার সভাপতিত্বে ও ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জাফর ইকবালের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী সজিব মিয়া, গোলাপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ইকবাল আহমদ, সমাজসেবী জাহাঙ্গীর আলম ও শুভ প্রতিদিনের ব্যাবস্থাপনা সম্পাদক ফয়ছল আহমেদ মুন্না প্রমুখ। পরে দেশ ও জাতির কামনা দুআ পরিচালনা করেন বাঘা গৌরাবাড়ী মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা ফরিদ উদ্দীন। বিজ্ঞপ্তি