মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

 মোহনা ফাউন্ডেশনের উদ্যোগে সংবর্ধনা 

মানুষের সমৃদ্ধির সবচেয়ে বড়ো হাতিয়ার হচ্ছে শিক্ষা--হাফিজ মজুমদার এমপি

ড্রীম সিলেট

প্রকাশিত : ১০:৫০ পিএম, ২৯ মে ২০১৯ বুধবার

জাতীয় সংসদ সদস্য হাফিজ আহমদ মজুমদার বলেছেন, মানুষের সমৃদ্ধির সবচেয়ে বড়ো হাতিয়ার হচ্ছে শিক্ষা। শিক্ষা ছাড়া কোন মানুষের উন্নতি সম্ভব নয়। নিজেকে প্রতিষ্ঠিত করতে এবং সমাজ-দেশকে সমৃদ্ধি করতে হলে প্রত্যেকেই সুশিক্ষিত হয়ে গড়ে ওঠতে হবে। রমজানের তাৎপর্য ও শিক্ষাকে আমাদের হৃদয়ে ও চরিত্রে ধারন করতে হবে। 
মোহনা ফাউন্ডেশন জকিগঞ্জ সিলেটের উদ্যোগে  বুধবার একটি অভিজাত হোটেলে জকিগঞ্জের উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের সম্মানে আয়োজিত সংবর্ধনা এবং ‘মাহে রমজানের তাৎপর্য’ শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য তিনি এ কথা বলেন। 
মোহনা ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান হাফিজ মাওলানা জাহিদ আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান লোকমান উদ্দিন চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুস সবুর, রাজনীতিবিদ শিক্ষাবিদ মাওলানা খলিলুর রহমান, মাওলানা আহমদ ছগীর বিন আমকুনি, বাংলাদেশ মটর পার্টস ও টায়ার টিউব ব্যবসায়ী সমিতির সিলেট সার্কেল-এর সেক্রেটারি আব্দুস সালাম আনু, শিক্ষানুরাগী আলহাজ্ব জুবায়ের আল মাহমুদ, পুলিশ কর্মকর্তা এস এ আই সুহেল আহমদ।
মোহনা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক জামিল আহমদ ও ব্যবস্থাপনা সম্পাদক আবু হানিফ সাদি’র পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মাওলানা আব্দুল মুক্তাদির, জাহেদ আহমদ ফয়সল, হাফিজ জামিল আহমদ, হাফিজ জাহিদ আহমদ, আব্দুল কাদির জুনাইদ, সৈয়দ ওবায়েদুর রহমান, সাবেক চেয়ারম্যান রশিদ বাহাদুর, এম জি বাবর, জাফর সারওয়ার, রেজওয়ান আহমদ প্রমুখ। 
প্রধান অতিথির বক্তব্যে হাফিজ মজুমদার এমপি আরো বলেন, কোরআন নাজিলের মাস পবিত্র মাহে রমজান। এই মাসের শিক্ষা বাকি এগারো মাস আমাদেরকে কাজে লাগাতে হবে। রমজান মাস হচ্ছে মানবতার কল্যাণের মাস, আত্মশুদ্ধির মাস। মানুষের কল্যাণে, দেশের কল্যাণে প্রত্যেককেই কাজ করতে হবে এবং এগিয়ে যেতে হবে সমৃদ্ধির পথে। শাহজালাল হিফজুল কোরআন-এর শিক্ষার্থী মো: তারেক আহমদের কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ক্রেস্ট প্রদান করা হয়। -বিজ্ঞপ্তি