রোববার   ১৮ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৬ জ্বিলহজ্জ ১৪৪০

কুশিয়ারা যুব কল্যাণ পরিষদ’ সিলেটের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংব

ড্রীম সিলেট

প্রকাশিত : ০২:২৪ পিএম, ২৯ মে ২০১৯ বুধবার

জীবনে বড় হতে হলে স্বপ্ন দেখতে হয়------এড.লুৎফুর রহমান

সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট মো: লুৎফুর রহমান বলেছেন, শিক্ষার্থীরা আগামী দিনের ভবিষৎ। তাদেরকে যথাযথভাব গড়ে তুলতে হবে। 
তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, জীবনে বড় হতে হলে স্বপ্ন দেখতে হয়। সেই স্বপ্নকে বাস্তবায়ন ও সফল করতে পরিশ্রম করতে হবে। জীবনে বড় হয়ে মানুষের কল্যাণে কাজ করার মানসিকাত নিয়ে এগিয়ে আসতে হবে দেশ ও সমাজের কল্যাণে। তিনি শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়ে তাদেরকে উৎসাহিত করার জন্য কুশিয়ার যুব কল্যাণ পরিষদকে অভিনন্দন জানান। 

কুশিয়ারা যুব কল্যাণ পরিষদ’ সিলেটের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। 

গত সোমবার জেলা পরিষদ হল রুমে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে পরিষদরে সভাপতি লায়ন আমিন উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও পরিষদের সহ-সাধারণ সম্পাদক জুয়েল আহমদ এবং সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ আলী হোসেনের যৌথ পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন পরিষদের নির্বাহী সদস্য মাওলানা কবির আহমদ। 

 বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের অবসরপ্রাপ্ত জিএম আব্দুর রউফ বাদশা, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এডভোকেট মোহাম্মদ লালা, কুশিয়ার যুব কল্যাণ পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্য রোটারীয়ান আব্দুল খালিক, সিলেট জেলা পরিষদের সদস্য এডভোকেট মুজিবুর রহমান মুজিব, পরিষদের উপদেষ্টা মন্ডলীর সদস্য আব্দুল লতিফ তানু, আসকির আলী, মাওলানা আব্দুল কাহির, পরিষদের সাধারণ সম্পাদক আকবর হোসেন।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মনঞ্জুরু ইসলাম সুবেদ, মাওলানা জুনায়েদ আহমদ, মাওলানা খায়রুল ইসলাম, কাজী মোহাম্মদ আব্দুল্লাহ, লুৎফুর রহমান, জামাল আহমদ, জিয়াউর রহমান, মছলু মিয়া, রাসেল আহমদ, আব্দুল আজিজ, সাজু মাহমুদ, আমির হোসেন। অভিভাবকদের পক্ষে বক্তব্য রাখেন মাস্টার মো: বদরুদোজা, কৃতি শিক্ষার্থীদের মধ্য থেকে বক্তব্য রাখেন হুমায়রা সিদ্দিকা। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন পরিষদের ধর্ম সম্পাদক প্রভাষক আমিরুল ইসলাম। অনুষ্ঠানে জিপিএ ৫ প্রাপ্ত ১৮জন কৃতি শিক্ষার্থীদের মধ্যে নগদ অর্থ, সার্টিফিকেট, ক্রেস্ট ও ডাইয়েরী প্রদান করা হয়। -বিজ্ঞপ্তি