মঙ্গলবার   ২৫ জুন ২০১৯   আষাঢ় ১১ ১৪২৬   ২১ শাওয়াল ১৪৪০

ঈদ উৎসবে দিসে আসছেন কমিউনিটি নেতা আজিমুর রহমান বুরহান

ড্রীম সিলেট

প্রকাশিত : ০২:১৬ পিএম, ২৯ মে ২০১৯ বুধবার

নিউইয়র্ক প্রতিনিধি::   প্রবাসে বাঙালী কমিউনিটি বিশ্বস্ত নাম, যুক্তরাষ্ট্র প্রবাসী কমিউনিটি নেতা আজিমুর রহমান বুরহান স্বজনদের সাথে ঈদ উৎসব উদযাপনে এক সংক্ষিপ্ত সফরে জন্মভূমি বাংলাদেশের উদ্দেশ্যে নিউইয়র্ক ত্যাগ করেছেন। 

বৃহস্পতিবার সকাল ৮টায় বিমানের একটি ফ্লাইটে ঢাকায় হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে তিনি অবতারণ করবেন। সেখানে সাংবাদিক মাহমুদ হোসেন  সহ রাজনৈতিক সামাজিক নেতৃীবৃন্দ তাঁকে স্বাগত জানাবেন। এরপর দুপুরে বিমানের অভ্যন্তরীণ ফ্লাইটে সিলেট পৌছবেন সাবেক এই ছাত্রনেতা ও সমাজহিতৈষী আজিমুর রহমান বুরহান।

প্রবাস জীবনে আজিমুর রহমান বুরহান নিউ ইয়র্কে বাংলাদেশ সোসাইটির ট্রাষ্টি বোর্ডের অন্যতম সদস্য। বর্তমানে তিনি নিউ ইয়র্কস্থ সিলেট বিভাগ গণদাবী পরিষদে সভাপতির দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি বিয়ানীবাজার সামাজিক সাংস্কৃতিক সমিতি অব নিউ ইয়র্ক ইনক এর পর পর তিনবারের নির্বাচিত সভাপতির দায়িত্ব পালন করেন।


আজিমুর রহমানের বাড়ি বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়নের উত্তর আকাখাজানা গ্রামে। তিনি ১৯৮১ সালে যুক্তরাষ্ট্র পাড়ি জমান। পারিবারিক জীবনে তিনি স্ত্রী, এক পুত্র ও ৩ কন্যা সন্তানের জনক।

তার এই সংক্ষিপ্ত সফর হউক নিরাপদ ও আনন্দময় প্রত্যাশা স্বজনদের।