মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

৯৪৬

ওসমানীর চিকিৎসককে ছুরিকাঘাত, ছিনতাইকারী গ্রেফতার

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯ ১৯ ০৭ ০০  

ডেস্ক রিপোর্ট:: সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের এক ইন্টার্ন চিকিৎসক ছিনতাইকারীর ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন। পরে অভিযান চালিয়ে পুলিশ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। কাল শুক্রবার রাত সোয়া ৯টার দিকে নগরীর ক্বিনব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃত ছিনতাইকারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, পূজার ছুটিতে বাড়ি যাওয়া এক বান্ধবীকে গত শুক্রবার দিবাগত রাতে রেলস্টেশনে এগিয়ে দিতে যান ওসমানী হাসপাতালের ইন্টার্ন চিকিৎসক আফসানা তাসনিম মম। ফেরার পথে ক্বিনব্রিজ এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন তিনি। ছিনতাইকারীর ছুরিকাঘাতে মমর হাত, মুখ ও জিহ্বার কিছু অংশ কেটে যায়। তার চিৎকারে ছিনতাইকারী পালিয়ে গেলে আশপাশের লোকজন তাকে ওসমানী হাসপাতালে নিয়ে যান।

হাসপাতাল সূত্রে জানা গেছে, মমর আঘাতপ্রাপ্ত স্থানে অস্ত্রোপচার করা হয়েছে। মুখ ও জিহ্বার আঘাত গুরুতর হলেও তিনি শঙ্কামুক্ত আছেন।

এদিকে, ছিনতাইকারীর হাতে ইন্টার্ন চিকিৎসক আহত হওয়ার খবর পেয়ে শুক্রবার রাতেই অভিযান শুরু করে পুলিশ। অভিযানে রাত সাড়ে ১২টার দিকে ক্বিনব্রিজের পার্শ্বস্থ আলী আমজাদের ঘড়ি এলাকা থেকে ছিনতাইকারী মো. রাজুকে ছুরিসহ গ্রেফতার করা হয়। শনিবার তার বিরুদ্ধে চিকিৎসক মমর স্বামী ডা. তানভীর চৌধুরী বাদী হয়ে মামলা করেন।

এ বিষয়ে নগরীর দক্ষিণ সুরমার ওসি খায়রুল ফজল  বলেন, ‘ছিনতাইকারী রাজুর বিরুদ্ধে একাধিক মামলা আছে। সে হত্যা মামলারও আসামি। তার বাড়ি কিশোরগঞ্জে হলেও সে সিলেট রেলওয়ে স্টেশনে এলাকায় থাকে। ইন্টার্ন চিকিৎসককে ছুরিকাঘাতের মামলায় তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।’

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর