মঙ্গলবার   ১৫ অক্টোবর ২০১৯   আশ্বিন ৩০ ১৪২৬   ১৫ সফর ১৪৪১

২৩৭১

প্রকাশিত প্রতিবেদনের প্রতিবাদ লিয়াকতের

প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৯ ১৬ ০৪ ২৪  

১০ বছরেই সম্পদের পাহাড় জৈন্তাপুরের লিয়াকতের’ শিরোনামে সম্প্রতি কয়েকটি জাতীয়, স্থানীয় এবং অনলাইন নিউজ পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী। 
এ প্রতিবেদনের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, প্রকাশিত প্রতিবেদনে যেসব তথ্য দেয়া হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন। আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি ব্যবসায় নিয়োজিত আছি আমি। আমার আয়ের উৎসও ব্যবসা। পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে দল থেকে নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে জৈন্তাপুরে মনোনয়ন পাওয়ায় একটি পক্ষ আমার বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করে। এরই অংশ হিসেবে তারা আমাকে জড়িয়ে বিভ্রান্তিকর খবরও প্রকাশ করাচ্ছে, যা সম্পূর্ণ ভিত্তিহীন। এসব প্রতিবেদন প্রকাশে আমার কোন বক্তব্যও নেয়া হয়নি।
তিনি বলেন, আগামী মাসেই জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল অনুষ্ঠিত হবে। তা সামনে রেখেই এ চক্রটি নানাভাবে আমার বিরুদ্ধে কুৎসা রটাতে ব্যস্ত রয়েছে। এ কারণে আমি এসব প্রতিবেদনের প্রতিবাদ জানাচ্ছি। এছাড়া আমার বিরুদ্ধে করা ভিত্তিহীন সংবাদের প্রতিবাদ ছাপাতে সংশ্লিষ্ট সংবাদমাধ্যম কর্তৃপক্ষকে অনুরোধও করছি। অন্যথায় আইনানুগ পদক্ষেপ নিতে বাধ্য হবো।’ -বিজ্ঞপ্তি

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর