রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৪ ১৪২৬   ২০ সফর ১৪৪১

৩১৫

কোম্পানীগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত ২

প্রকাশিত: ৪ অক্টোবর ২০১৯ ২০ ০৮ ৩৪  

কোম্পানীগঞ্জ প্রতিনিধি:: কোম্পানীগঞ্জ উপজেলার চিকাডহর গ্রামে প্রতিপক্ষের হামলায় ২ জন আহত হয়েছে। গত বৃহস্পতিবার (৩ অক্টোবর) বিকাল ৪ ঘটিকায় কোম্পানীগঞ্জ উপজেলার পশ্চিম ইসলামপুর ইউনিয়নের চিকাডহর গ্রামের মোশাহিদ মিয়ার বাড়িতে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মোশাহিদ মিয়া জানান,ঐদিন বিকালে আমার নিজ বাড়িতে ছিলাম, ঠিক তখনই হঠাৎ করে রোশন বাহিনী এসে আমাদের উপর হামলা করে এক পর্যায়ে আমার ছেলে এবং আমার ছোট ভাই মন্তাজ মিয়ার উপর রোশনসহ লাটিয়াল বাহিনী প্রথমে আমার ছেলের হাতে আঘাত করে আমার ভাইয়ের নাকে মুখে ও মাথায় লাঠি দিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়।
এ ঘটনায় মোশাহিদ মিয়ার ভাই মন্তাজ মিয়া(৩০) ও ছেলে মোশাররফ হোসাইন( ১৮) আহত হন।
আহতদের একজনকে কোম্পানীগঞ্জ ও গুরুতর আহত আরেকজনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়,মোশাহিদ মিয়ার বসত বাড়িতে রোশন ও তার লাঠিয়াল বাহিনী জায়গা দখল ও চাঁদা দাবি করে আসছিল।কিন্তু মোশাহিদ মিয়া প্রতিবাদ করার কারনে তাদের উপর হামলা করা হয়।মোশাহিদ মিয়া তখন বিষয়টি এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গকে বলেন।তখন এলাকার মুরব্বিগন চিকাডহর গ্রামে বৈঠক করে সালিশের মাধ্যমে বিষয়টি নিস্পত্তির জন্য উদ্যোগ নেন ।কিন্তু রোশন বাহিনী গ্রামের মুরব্বিদের পাত্তাই দেয়নি।

সুত্রে জানাযায় ,এক সময় রোশন বাহিনীর কিছুই ছিলনা। বর্তমানে সে বিত্তশালী। তার বাহিনীর ভয়ে কেউ কিছু বলার সাহস নেই এলাকায়। স্থানীয়রা জানান,রোশন বাহিনী শাহআরফিন টিলাসহ বিভিন্ন জায়গায় অবৈধ জমি দখল ও চাঁদা আদায় করে আসছিল।আর এভাবেই অল্প দিনে রোশন বাহিনী আঙ্গুল ফুলে কলাগাছ হয়ে যায়।

এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) তাজুল ইসলাম জানান, একটি লিখিত অভিযােগ এসেছে।বিস্তারিত তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Dream Sylhet
ড্রীম সিলেট
ড্রীম সিলেট
এই বিভাগের আরো খবর